রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিব মন্দিরে চিন্ময় আচার্য্য-র বিবাহ বার্ষিকী পালন

অলক চৌধুরী (মিশিগান): আনন্দঘন ও বণার্ঢ্য ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের মধ্য দিয়ে মিশিগান থেকে প্রকাশিত জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টল সুপ্রভাত মিশিগানের সম্পাদক চিন্ময় আচার্য্য-র ৩২ তম বিবাহ বার্ষিকী পালিত হয়েছে।

গত ১৪ই অক্টোবর ছিল শারদীয় দুর্গোৎসবের নবমী পূজা। সেই দিন সন্ধ্যায় রাজ্যের ওয়ারেন সিটিতে নব প্রতিষ্ঠিত শিব মন্দির -টেম্পল অব জয়ে ভক্তদের ভিড়ে মন্দির ছিল পরিপূর্ণ। চলছিল আরতি, এসময় তাদের বড় ছেলে তন্ময় আচার্য্য ঘোষণা করেন আজ তাদের বাবা মায়ের বিবাহবার্ষিকী।

সবাই যেন তার বাবা মার জন্য আশীর্বাদ করেন। এই দিকে ছোট ছেলে তীর্থ হল রুমে হরেক রকমের মিষ্টি ও কেক দিয়ে টেবিল সাজিয়ে সবাইকে অনুষ্ঠানটি সুন্দর করে তোলার জন্য আহ্বান জানান। সবাই বিয়ে বার্ষিকীর এই সারপ্রাইজ পার্টি উপভোগ করেন।

অনুষ্ঠানের শুরুতেই শিব মন্দিরের প্রিস্ট পূর্নেন্দু চক্রবর্তী অপু বিবাহ বার্ষিকীতে তাদের ফুলেল শুভেচ্ছা জানান এবং তাদের দাম্পত্য জীবনে সুখ, সমৃদ্ধি, সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ূ কামনা করে বিশেষ মন্ত্র পাঠ করেন। পরে উপস্থিত ভক্তবৃন্দকে নিয়ে বিবাহ বার্ষিকীর কেক কাটেন চিন্ময় আচার্য্য ও তার সহধর্মিনী বেবী আচার্য্য। অনুষ্ঠানে গান পরিবেশন করেন প্রধানমন্ত্রীর পুরষ্কার প্রাপ্ত জনপ্রিয় শিল্পী পৃথা দেব।এছাড়া গভীর রাত পর্যন্ত চলে জমজমাট আড্ডা।

হবিগঞ্জ শহরের বাসিন্দা স্বর্গীয় চিত্ত রঞ্জন আচাের্য্যর বড় পুত্র বিশিষ্ট সাংবাদিক চিন্ময় আচার্য্য ১৯৮৯ সালের ১৪ অক্টোবর কিশোরগঞ্জের ভৈরব উপজেলার কমলপুর গ্রামের স্বর্গীয় কানু লাল আচার্য্যের দ্বিতীয় মেয়ে বেবী আচার্য্যের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের বড় ছেলে তন্ময় আচার্য্য সফটওয়্যার ভেলিডেশন ইঞ্জিনিয়ার, ছোট ছেলে তীর্থ আচার্য্য রিস্ক এনালিস্ট।

অত্যন্ত আনন্দঘন পরিবেশে দাম্পত্য জীবনের বছরপূর্তি অনুষ্ঠানের আয়োজন করায় উপস্থিত সকলেই সাংবাদিক চিন্ময় আচার্য্য-র পরিবারকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানান এবং তাদের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করেন।

উল্লেখ্য, চিন্ময় আচার্য্য-র সম্পাদনায় ১৯৯৭ সালে হবিগঞ্জ থেকে প্রকাশিত হয় দৈনিক প্রতিদিনের বাণী। এটি হবিগঞ্জের প্রথম দৈনিক সংবাদপত্র। এছাড়া তিনি অধুনালুপ্ত দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস এর সাবেক সম্পাদক ও প্রকাশক। বাংলাদেশের একসময়ের শীর্ষস্থানীয় জাতীয় দৈনিক অধুনালুপ্ত বাংলার বাণী-তে হবিগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি দীর্ঘ সাংবাদিকতা জীবনে কাজ করেছেন দেশের বিভিন্ন দৈনিক ও সাপ্তাহিক পত্রিকায়। বর্তমানে তিনি মিশিগান থেকে প্রকাশিত অনলাইন পত্রিকা সুপ্রভাত মিশিগান সম্পাদনা করছেন এবং বাংলা প্রেসক্লাব অব মিশিগান, ইউ.এস.এ’র কার্যকরী কমিটির সদস্য।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024