সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিল্পী সমিতি নিয়ে প্রশ্ন তুললেন বর্ষা

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি নিয়ে বিতর্কের শেষ নেই। বিগত কয়েক বছর ধরেই এই সমিতি কাজের থেকে বেশি আলোচনায় থাকে অভ্যন্তরীণ কোন্দল নিয়ে। সম্প্রতি আরও একবার বিষয়টি স্পষ্ট হয়ে উঠেছে। একমাস আগে দুই বছরের মেয়াদে শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হওয়ার পরে চিত্রনায়িকা ও পরাজিত সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তারের রিট দায়েরের পর জয়ী সাধারণ সম্পাদক প্রার্থী ডিপজলের পদ স্থগিত করা হয়েছে।

 

বিষয়টি নিয়ে সময়ের সঙ্গে সঙ্গে জল ঘোলাটে হচ্ছে। শিল্পীরাও একের পর এক মন্তব্য করছেন। কেউ ডিপজলের পাশে দাঁড়াচ্ছেন। কেউ বা নিপুণের সমালোচনায় মেতেছেন। এরই মধ্যে শিল্পী সমিতির চলমান ইস্যু নিয়ে মুখ খুলেছেন চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা। যেখানে শিল্পী সমিতি, শিল্পীদের কি কাজে লাগে? সেই প্রশ্ন তুলেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে এক স্ট্যাটাসে চিত্রনায়িকা বর্ষা লিখেছেন, শিল্পী সমিতি শিল্পীদের জন্য কী কাজে লাগে তা আমি আজ পর্যন্ত বুঝতে পারলাম না। যা জানি তা আর বললাম না। পাবলিকের এখন সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার দরকার নাই। মানুষের এত ধৈর্য আছে?

 

বর্ষার সেই স্ট্যাটাসে অনেকেই একই প্রশ্ন করেছেন নায়িকার সঙ্গে। কেউ আবার শিল্পী সমিতির চেয়ারের লোভের কথা উল্লেখ করেছেন। তাদের মতে, চেয়ার ও অর্থের লোভেই নিজেদের মাঝে এমন রেষারেষিতে জড়িয়ে পড়ছেন তারকারা।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024