বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সংসদ নির্বাচনে অংশ নিতে নতুন দলে যোগ দিচ্ছেন হিরো আলম

আশরাফুল আলম ওরফে হিরো আলম নানা কারণেই সামাজিক মাধ্যমে আলোচনায় থাকেন। সর্বশেষ রাজধানীর একটি সংসদীয় আসনে প্রার্থী হয়ে আলোচনায় ছিলেন। এবার তিনি একটি দলে যোগ দিতে যাচ্ছেন, আর সেই দল থেকেই নির্বাচন করবেন বলে গণমাধ্যমকে জানালেন।

রবিবার দুপুরে গণমাধ্যমকে হিরো আলম বলেন, দু-একদিন মধ্যে আমি যে কোনো একটা দলে যোগদান করব। সে দলের দলীয় প্রতীক নিয়ে বগুড়া-২ আসনে নির্বাচন অংশগ্রহণ করব।

হিরো আলম কোন দলে যোগ দিচ্ছেন সেটা বলতে চাইছেন না। হিরো আলম আরও বলেন, ঢাকায় উপ-নির্বাচনে অংশগ্রহণেরর পর থেকে বেশকিছু রাজনৈতিক দল আমার সঙ্গে যোগাযোগ করেছে। তাদের দলে যোগ দিতে বলেছে। কিন্তু আমি সময় নিয়ে কিছু দলের সঙ্গে বসেছি, কথা বলেছি। দু-একদিন পরেই সবাই জানতে পারবেন আমার নির্বাচনের প্রতীক ও দল সম্পর্কে।

বিগত নির্বাচনগুলোতে ভোটের দিন এবং প্রচারের সময় আক্রমণের শিকার হয়েছেন হিরো আলম। এবারও সেই শঙ্কা উড়িয়ে দিচ্ছেন না তিনি। সেজন্য ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) প্রধান হারুন অর রশীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন তিনি। পেয়েছেন আশ্বাস।

হিরো আলম বলেন, ‘আমি ডিবিপ্রধান হারুন স্যারের সঙ্গে কয়েকদিন আগে দেখা করেছি। তিনি আমাকে সব ধরনের নিরাপত্তা দেবেন বলে আশ্বস্ত করেছেন। আমার দিকে বিশেষ নজর রাখতে বগুড়ার ডিসি-এসপিকে বলে দেবেন।’

এদিকে নিজের নির্বাচনি প্রতীক নিয়ে গান লিখেছেন হিরো আলম। তবে সেটি নিজে গাইবেন না। অন্য একজন শিল্পীকে দিয়ে গাওয়াবেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024