বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিক পীর হাবিবুর রহমানকে স্মরন করলো সুনামগঞ্জ সমাজকল্যাণ সমিতি,যুক্তরাষ্ট্র

মিশিগান প্রতিদিন ডেস্কঃ বরেন্য সাংবাদিক পীর হাবিবুর রহমানের অকাল মৃত্যুতে সুনামগঞ্জ জেলা সমাজ কল্যাণ সমিতি যুক্তরাষ্ট্রের উদ্যোগে গত ৭ ফেব্রুয়ারি সোমবার সন্ধায় এক শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সমিতির সুযোগ্য সভাপতি জনাব মারুফ চৌধুরীর জ্যামাইকাস্থ বাসভবনে এই শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সমিতির সহ-সভাপতি মাসুদুল চৌধুরীর সঞ্চালনায় এবং মারুফ চৌধুরীর সভাপতিত্বে সুনামগঞ্জের গর্ব সদ্য প্রয়াত সাংবাদিক পীর হাবীবের জীবনের নানা পর্যায় নিয়ে স্মৃতিচারন করেন, নিউজার্সী থেকে আগত এডভোকেট জাফরান কুসুম, ভেটারেন্ট আমেরিকান সৈনিক ফরিদ আহমদ, নিউইয়র্কে বসবাসকারী সুনামগঞ্জ বাসীদের অন্যতম মাহমুদুল চৌধুরী, মিসবাউর রশীদ পীর, সি পি এ জুলকার হায়দার, এডভোকেট রুহুল আমিন, মাশরুর চৌধুরী, কবি দেওয়ান নাসের রাজা, সামসুজ্জুয়া তালুকদার ডন, নাজমুল চৌধুরী, ফাহিম চৌধুরী, আব্দুল মান্নাফ আয়ূব আলী সহ প্রমুখ।

স্মৃতিচারন ও শ্রদ্ধা প্রদর্শন পর্বের শেষে মরহুমের আত্মার শান্তি ও বেহেস্ত কামনা করে অশ্রুসজল চোখে দোয়া পরিবেশন করেন লেখক, কবি ও গীতিকার ইশতিয়াক রুপু।অনুষ্টানের শেষে আগত অতিথিদের আপ্যায়নের আহ্বান জানান মিসেস মারুফ চৌধুরী।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024