বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সাকিব-মাশরাফীকে সংবর্ধনা দেবে বিসিবি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে সাকিব আল হাসান ও নড়াইল-২ আসন থেকে মাশরাফী বিন মোর্ত্তজা বিজয়ী হয়েছেন। সংসদ সদস্য হওয়ায় দেশসেরা এই দুই ক্রিকেটারকে সংবর্ধনা দেওয়ার পরিকল্পনা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এমনটাই জানিয়েছেন বিসিবির পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস।

গতকাল মঙ্গলবার (৯ জানুয়ারি) গণমাধ্যমের সঙ্গে আলাপকালে জালাল ইউনুস বলেন, ‘আমরা দুজনকেই স্বাগত জানাই। এখন হয়তো তাদের খেলা আছে। তবে একটা পর্যায়ে তারা খেলা ছেড়ে দেবে। সাকিবও হয়তো কয়েক বছরের মধ্যে খেলা ছেড়ে দেবে। তখন আমার মনে হয়, তারা পূর্ণ সময় দিয়ে নিজের এলাকার জন্য, দেশের জন্য কাজ করবে এবং ভালোই করবে।’

জালাল ইউনুস আরও যোগ করেন, ‘আমরা এখনও সংবর্ধনা দেওয়ার ব্যাপারে চিন্তাভাবনা করিনি। তবে, সামনে যে বোর্ড সভা আছে, সেখানে কোনো একটা সিদ্ধান্ত আসবে। এরপরই হয়তো তাদের সংবর্ধনা দেওয়া হবে। তবে কীভাবে কী করব, সেটা এখনই বলতে পারছি না।’

নড়াইল-২ (লোহাগড়া উপজেলা ও সদরের একাংশ) আসনে ১ লাখ ৮৫ হাজার ৬১ ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজা। জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফী আসনটির বর্তমান সংসদ সদস্য।

অন্যদিকে, ক্রিকেট মাঠের পর এবার রাজনীতির মাঠেও ছক্কা হাঁকালেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে নির্বাচিত হয়েছেন। ঘোষিত ফলাফল অনুযায়ী, ১ লাখ ৮৫ হাজার ৩৮৮ ভোট পেয়ে বিজয়ী হন সাকিব।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024