সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সিনেমার কাজ স্থগিত, ছেলের সমস্যা মিটলেই ফিরবেন শাহরুখ

মাদককাণ্ডে গ্রেফতার বলিউড কিং শাহরুখ খান এর বড়ছেলে আরিয়ান খান বর্তমানে নার্কোটিকস কনট্রোল ব্যুরোর হেফাজতে রয়েছে। কবে নাগাদ জামিন মিলবে সে বিষয়টি এখনো স্পষ্ট নয়। এমন পরিস্থিতিতে শাহরুখ পরিবারের একমাত্র ইস্যু হয়ে দাঁড়িয়েছে আরিয়ানের মুক্তি।
ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, শাহরুখ এরই মধ্যে তার ‘পাঠান’ ছবির কাজ অনির্দিষ্টকালের জন্য স্থগিত করেছেন। বলা হচ্ছে, ছেলের সমস্যা মিটলেই তিনি কাজে ফিরবেন। আরিয়ান যখন আটক হন, তখন শাহরুখ মুম্বাইয়ে অবস্থান করছিলেন। ছিলেন খ্যাতিমান তামিল পরিচালক অ্যাটলি কুমারের ‘লায়ন’ সিনেমার শুটিংয়ে। দক্ষিণ মুম্বাই হাসপাতাল ও কুম্বল্লা হিলের বিডি পেটিট পার্সি জেনারেল হাসপাতালে সিনেমাটির শুটের শিডিউল ছিল ১০ দিনের। সেই শুটিং বলিউড বাদশাহ স্থগিত করলেও সিনেমাটির শুট চলছে।
এদিকে, ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি-র হেফাজতেই কাটাতে হবে আরিয়ানকে। এমন সময়ে ছবির শুটিংয়ে যে একেবারেই মন বসাতে পারবেন না শাহরুখ খান তা আর নতুন করে বলার কী আছে? এ কথাই মাথায় রেখে পিছিয়ে দেওয়া হল শাহরুখ ও দীপিকা পাড়ুকোনের পাঠান ছবির শুটিং।
উল্লেখ্য, শাহরুখ খানকে শেষবার পর্দায় দেখা হয়েছিল ২০১৭ সালের ‘জিরো’ ছবিতে। তারপর ২০২২ সালের ১৫ আগস্ট ফের অনুরাগীদের সামনে নতুন চরিত্র নিয়ে আসবেন তিনি এমনই কথা ছিল। কিন্তু সব পরিকল্পনা ভেস্তে গেল শাহরুখ-পুত্র আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর। গত রবিবার বিকেলে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) মাদক-কাণ্ডে তারকা-সন্তানকে নিজেদের হেফাজতে নিয়েছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024