বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিলেটবাসীর সাথে প্রধানমন্ত্রীর নিবিড় সম্পর্ক রয়েছে: প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, ‘করোনার সময় আমার প্রাণপ্রিয় নেত্রী দেশের কোনো জায়গায় যাননি। কিন্তু যে সময় শুনেছেন;  আমি টেলিফোন করলাম, তিনি বললেন, ‘‘আমি সিলেট আসবো। দু’এক দিনের ভেতর সিলেট আসতেছি।’’ কারণ এই সিলেটবাসীর সাথে মাননীয় প্রধানমন্ত্রীর আত্মার সম্পর্ক, নিবিড় সম্পর্ক রয়েছে। বন্যা-করোনা আটকে রাখতে পারেনি প্রধানমন্ত্রী শেখ হাাসিনাকে। তিনি সিলেটের মানুষের পাশে দাঁড়িয়েছেন।’

আজ শুক্রবার (১৯ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭ টায় বিশ্বনাথ পৌর শহরের প্রবাসী চত্ত্বর এলাকায় এক গণসংবর্ধনায় প্রতিমন্ত্রী এ কথা বলেন। তিনি আরও বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অনেক ষড়যন্ত্র হয়েছে। এ দেশের মানুষ শেখ হাসিনা ছাড়া কিছু বুঝে না। বাংলাদেশ আর আগের বাংলাদেশ নয়। উন্নত রাষ্ট্রের সাথে তাল মিলিয়ে আমরা এখন ডিজিটাল বাংলাদেশ। রূপান্তরিত হতে যাচ্ছি মধ্যম আয়ের দেশে থেকে উন্নয়নশীল দেশে।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি শাহ আমাদুজ্জামান আসাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহমদের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান। বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, নাজনীন হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট আব্বাস উদ্দিনসহ বিশ্বনাথ ও ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024