শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সিলেটে বিএনপির সমাবেশ এখন টুকের বাজার

রিয়াজ ঊদ্দিনঃ দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে আগামী বুধবার (১২ জানুয়ারি) সিলেটে সমাবেশ ডেকেছে বিএনপি।

তবে এবার নগরীতে নয়, একেবারে যেন ‘শহর আউট’ হলো সিলেট বিএনপি। শহরতলিতে এ সমাবেশের আয়োজন করা হয়েছে। কেন্দ্রের নির্দেশেই এমনটি করা হচ্ছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা।

দলীয় সূত্র জানায়, আগামী বুধবার দুপুরে সিলেট শহরতলির টুকেরবাজারে সিলেট জেলা ও মহানগর বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির। এছাড়াও সমাবেশে কেন্দ্রীয় শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন।

সমাবেশের বিষয়ে সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার বলেন, খালেদা জিয়ার মুক্তির দাবিতে বুধবার টুকেরবাজারে আমাদের সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশ আয়োজনের জন্য আমরা প্রস্তুতি নিচ্ছি। পুলিশ প্রশাসনকে অবগত করা হয়েছে।

সিলেট মহানগর বিএনপির সদস্যসচিব মিফতাহ সিদ্দিকী জানান, সিলেট মহানগরীর বাইরে এই সমাবেশ আয়োজনের নির্দেশনা কেন্দ্রীয় বিএনপির।কারণ- ইতোমধ্যে শহরের ভেতরে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিএনপি জানায়, দলটির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন ও সহ-সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলনকে সমাবেশের সমন্বয় করার দায়িত্ব দেওয়া হয়েছে। সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ বলেন সমাবেশ সফল করতে যুবদল প্রস্তুত।

উল্লেখ্য,খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার জন্য বিদেশে পাঠানোর দাবিতে জেলা পর্যায়ে দ্বিতীয় ধাপের সমাবেশ কর্মসূচি আগামী বুধবার থেকে শুরু করবে বিএনপি। এই ধাপে সিলেটসহ ৩৯ সাংগঠনিক জেলায় সমাবেশ হবে। এর আগে একই দাবিতে গত ৩০ নভেম্বর নগরীর রেজিস্ট্রারি মাঠে সমাবেশ করে সিলেট বিএনপি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

All Rights Reserved ©2024