শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সিলেট সদর দক্ষিণ সুরমা এসোসিয়েশন অব মিশিগান’র নতুন কমিটি গঠন

মিশিগান ডেস্কঃ যুক্তরাষ্ট্রের সিলেট সদর দক্ষিণ সুরমা এসোসিয়েশন অব মিশিগানের নতুন কমিটি (২০২৪-২০২৫) গঠন করা হয়েছে। কমিউনিটি ব্যক্তিত্ব মোহাম্মদ আব্দুল জব্বার বশিরকে সভাপতি এবং খালেদ আহমেদ রাহিনকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এ উপলক্ষ্যে ২ ডিসেম্বর মিশিগানের ১২১৭৬ কনান্ট ডেট্রয়েট-এ বিকাল ৫টায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি সৈয়দ লোকমান মিয়া (গেদন), সহ-সভাপতি মোহাম্মদ আব্দুল কাইয়ুম, সহ-সভাপতি হেলাল আহমদ, সহ-সভাপতি মোঃ নিজাম উদ্দিন,সহ-সভাপতি নাইম চৌধুরী।

যুগ্ম সাধারণ সম্পাদক জাফর ইকবাল মল্লিক, রফিকুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক আবুল হাসান, আক্তার হোসেন, আব্দুল কাদির, মোঃ আফজাল হোসেন, অর্থ সম্পাদক মোঃ লিলু মিয়া, সহ-অর্থ সম্পাদক জালাল আহমদ চৌঃ আজাদ, প্রচার সম্পাদক আলী আকবর, সহ-প্রচার সম্পাদক রুহুল আমিন, দপ্তর সম্পাদক উবায়দুর রাহমান মাছুম, সহ-দপ্তর সম্পাদক তাজুল ইসলাম, ধর্ম সম্পাদক হাজী সফিক মিয়া, ক্রীড়া সম্পাদক মোঃ শাহজান বক্স, সহ-ক্রীড়া সম্পাদক আবুল মাজেদ, সমাজ কল্যাণ সম্পাদক মাহমুদুর চৌধুরী (ছুন্নাহ), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ফয়সাল আহমদ (মুন্না), মহিলা সম্পাদক শাহানা বেগম রুকসানা এবং সহ মহিলা সম্পাদক নাদিয়া সুলতানা লাকি। এছাড়াও মোঃ বদরুল ইসলাম, হাজী মোঃ লিয়াকত আলী, সিরাজুল ইসলাম শিরুল, তায়েফ আহমেদ ও মোঃ দেলোয়ার হোসেন।

অপরদিকে সংগঠনের ১৩ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ-এর সদস্যরা হলেন, মোঃ সমজিদ আলম, সৈয়দ মানিক মিয়া, রিয়াজ উদ্দিন, নাজমুল হক ফলিক, এম এ মুহিত মুকুল, রেজোয়ান আহমদ (রাজন), মোস্তাক আহমদ মুক্তা, শাহ ছমির উদ্দিন, এডভোকেট আব্দুর রহিম, গোলাম ইয়াজদানী চৌধুরী, এডভোকেট সালেহ উদ্দিন আহমদ, মোঃ আব্দুল গফুর এবং মোঃ আফজাল আলি।

অনুষ্ঠানে নব নির্বাচিত কমিটির পক্ষ থেকে সকলকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়। পাশাপাশি সংগঠনিক কার্যক্রমকে আরো গতিশীল করতে সকলের সহযোগিতা কামনা করা হয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024