সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সুখবর দিলেন দীঘি

ঢাকাই চলচ্চিত্রে নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের রয়েছে বিশেষ কদর। এই পরিচালকের হাতেই নির্মাণ হয়েছে কালজয়ী ‘মনপুরা’ থেকে ‘স্বপ্নজাল’ কিংবা ‘গুণিন’র মতো সিনেমা। সাম্প্রতি নবাগত মন্দিরাকে নিয়ে বানিয়েছেন ‘কাজল রেখা’।

এরই মধ্যে নতুন ছবির কাজে যুক্ত হলেন সেলিম। নাম ‘গাঁইয়া’। এ ছবি অবশ্য পূর্ণদৈর্ঘ্য নয়, স্বল্পদৈর্ঘ্য ছবি। এতে নায়িকা হিসেবে সেলিম বেছে নিয়েছেন প্রার্থনা ফারদিন দীঘিকে।

বুধবার বঙ্গ’র কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন দীঘি। এ সময় ফটোসেশনও সেরে নেন তারা। সেই মুহূর্তের ছবি দিয়ে ‘গাঁইয়া’ সংবাদ নিশ্চিত করেছেন তরুণ নায়িকা।

ছোটবেলা থেকেই গিয়াসউদ্দিন সেলিমের নির্মাণে কাজ করতে চাইতেন প্রার্থনা ফারদিন দীঘি। এই নায়িকার ছোটবেলার সেই স্বপ্নই পূরণ হয়েছে। প্রথমবারের মতো এই নির্মাতার হাত ধরে ওয়েব ফিল্ম ‘গাঁইয়া’তে অভিনয় করবেন তিনি।

এটি ডিজিটাল প্ল্যাটফরম বঙ্গর নতুন আয়োজন ‘স্বল্পদৈর্ঘ্য প্রেমের গল্প’ সিরিজের অংশ। যেখানে তার বিপরীতে দেখা যাবে অভিনেতা খায়রুল বাসারকে। ভালোবাসা দিবস উপলক্ষ্যে আগামী ফেব্রুয়ারিতে মুক্তি পাবে স্বল্পদৈর্ঘ্য সিনেমাটি।

এ বিষয়ে দীঘি বলেন, ‘আমি কতটা খুশি, তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। গিয়াস উদ্দিন সেলিম স্যারের ছবিতে কাজ করব, এটা আমার জন্য বিশেষ পাওয়া।’

আরও পড়ুন: আদিত্যের সঙ্গে কোথায় প্রি-হানিমুনে অনন্যা?

এই নায়িকা আরও বলেন, এত দ্রুত সেলিম আংকেলের সঙ্গে কাজ করতে পারব তা ভাবিনি। আমার কাছে স্বপ্নের মতো মনে হচ্ছে। ছোটবেলা থেকে তার নির্মাণ দেখে আসছি। ‘মনপুরা’ সিনেমাটা আমার খুব প্রিয়। সব সময় ভাবতাম, যদি সেলিম আংকেলের এমন একটা সিনেমা করতে পারতাম! এবার শুরুটা তো হলো। খুব শিগগির হয়তো তার আরও সিনেমায় সুযোগ পাব। এই ওয়েব ছবিটি বঙ্গর ‘লাভ স্টোরিজ’ সিরিজের। ভালোবাসা দিবসকে সামনে রেখে তারা বেশ কয়েকটি ভালোবাসার কনটেন্ট তৈরি করছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024