সোমবার, ১৭ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সুপারি চুরির ঘটনায় হত্যা, আটক ১

লক্ষ্মীপুরে সুপারি চুরির ঘটনাকে কেন্দ্র করে মো. দুলাল নামের ৫০ বছর বয়সী এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় শুক্রবার সকালে চন্দ্রগঞ্জ থানায় হত্যা মামলাসহ অভিযুক্ত যুবক মেহেদী হাসানকে গ্রেফতার করা হয়েছে বলে জানান ওসি। এর আগে রাতে সদর উপজেলার মান্দারি ইউনিয়নের মোহাম্মদনগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। নিহত দুলাল স্থানীয় মৃত আজিজ উল্যার ছেলে ও ৫ সন্তানের জনক। তিনি পেশায় একজন অটোরিকশা চালক। গ্রেফতারকৃত মেহেদী একই গ্রামের হাফিজের ছেলে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে স্থানীয় ইউপি সদস্য মাসুদ মেম্বারের সুপারি বাগান থেকে সুপারি চুরি করে নাজিম ও আসিফ নামের দুইজন। এসময় চুরির দৃশ্যটি মোবাইলে ভিডিও ধারণ করে অটোরিকশা চালক দুলালের ছেলে মুরাদ। এসময় চুরির ভিডিও সুপারির বাগান মালিককে দেখিয়ে দিবে বললে নাজিম ও আসিফ তার উপর ক্ষিপ্ত হয়ে উঠে। এসময় মুরাদকে তুলে নিয়ে প্রাণে হত্যা করতে নাজিম তার বন্ধু মেহেদী হাসানকে ভাড়া করে। এক পর্যায়ে মেহেদী হাসান দুলাল ও তার ছেলে মুরাদকে প্রাণে হত্যার হুমকি দেয়। এ ঘটনার জের ধরে রাতে বাড়ির পাশের দোকানে দুলাল ও মেহেদী হাসানের বাবা হাফিজের বাকবিতণ্ডা হয়। এসময় হঠাৎ দুলালের পেটে ছুরিকাঘাত করে মেহেদী। এসময় মাটিতে লুটে পড়ে চালক দুলাল। পরে স্থানীয়রা তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে, নিহতের ছেলে রাশেদ ও বোন জীবনীসহ স্বজনরা জানায়, অটোরিকশা চালক দুলাল কয়েকদিন পূর্বে ঋণ নিয়ে অটোরিকশা কিনে সংসার চালাতেন। এখন সংসারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিটিকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন পরিবারের সদস্যরা। তারা এ ঘটনার বিচার দাবি করেন।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে ফজলুল হক মুঠো ফোনে বিষয়টি নিশ্চিত করে বলেন, থানায় হত্যা মামলা নেয়া হয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024