সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

স্মার্ট ৪নং ওয়ার্ড গড়তে আলম খান মুক্তিকে সর্বাত্মক সহযোগিতা করুন- নাদেল

শিব্বির আহমেদঃ ৪নং ওয়ার্ডকে একটি স্মার্ট ওয়ার্ড গড়তে আগামী সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সাবেক ছাত্রনেতা সিলেট মহানগর যুবলীগের সভাপতি ও তরুণ সমাজসেবক, আলম খান মুক্তিকে সর্বাত্মক সহযোগিতা করার জন্য ৪ নং ওয়ার্ডবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ৪নং ওয়ার্ড এর কৃতিসন্তান শফিউল আলম চৌধুরী নাদেল।

আলম খান মুক্তির উদ্যোগে গত ১২ ফেব্রুয়ারি (রবিবার) রাতে নগরীর হোটেল পলাশে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় নেতৃবৃন্দ, সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং বিশিষ্টজনের সম্মানে অনুষ্ঠিত হয় নৈশভোজ ও সংক্ষিপ্ত আলোচনা সভা।

প্রধান অতিথির বক্তব্যে নাদেল বলেন, আলম খান মুক্তি দীর্ঘদিন থেকে ৪নং ওয়ার্ডবাসীসহ সিলেট মহানগরীর মানুষের সেবা করে যাচ্ছেন। সিলেটে যে কোন দুর্যোগময় সময়ে অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থেকে নিরলস কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, ৪নং ওয়ার্ডকে একটি স্মার্টওয়ার্ড গড়তে আগামী সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৪নং ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে আলম খান মুক্তিকে আমরা সকলে দল-মত নির্বিশেষে সর্বাত্মক সহযোগিতা করে কাউন্সিলর নির্বাচিত করতে হবে।

সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন- সিলেট সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ । বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিপি অ্যাডভোকেট নিজাম উদ্দিন , হাউজিং স্টেট এসোসিয়েশন সভাপতি ডাক্তার এ কে এম হাফিজ আহমদ, সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শ্রী বিজিত চৌধুরী, সিলেট জেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক মাহিউদ্দিন আহমদ সেলিম, ডা. আজিজুর রহমান, যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী,

হামিদ বক্ত মজুমদার, সমাজসেবক সমসু মিয়া, সিলেট মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ২২ নং ওয়ার্ড কাউন্সিলর অ্যাডভোকেট সালেহ আহমদ সেলিম, সিলেট জেলা আওয়ামী লীগ সংগঠনিক সম্পাদক এডভোকেট রঞ্জিত সরকার, মহানগর আওয়ামী লীগের সদস্য জুয়েল আহমদ, সিলেট জেলা যুবলীগের সভাপতি শামিম আহমদ ভিপি, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গিরদার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামিম আহমদ, এডভোকেট মাশুক, প্রবীণ সাংবাদিক সেলিম আউয়াল, মহানগর জাসদ নেতা মাহমুদ আহমদ, পঞ্চু সিংহ, আনোয়ার বক্ত মজুমদার, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খান শাহিন, মহানগর ছাত্রলীগের সভাপতি কিশওয়ার জাহান সৌরভ, জাহিদ আহমদ।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- বিলাল খান, মানিক খান, ইয়ামিন আরাফাত খান, আব্দুল বাতিন ফয়সল, যুক্তরাজ্য ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ফখরুল কামাল জুয়েল, আনু মিয়া, আজাদ খান, পারভেজ আহমদ, হাজী লিয়াকত আলী, জাবের আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক এম এ খান শাহিন, রিয়াজ আহমদ, ফলিক আহমদ, সাদিক মিয়া, ইদ্রিস মিয়া, ফয়সল আজাদ খান, ফয়জুর রহমান ফয়েজ, আব্দুস সত্তার, ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মুহিবুর রহমান মুন্না, সাধারণ সম্পাদক এমদাদ ইমু, ৫নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শাকারিয়া হোসেন শাকির, রিমু খান, লিটন মিয়া, ৪নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি শহিদ শেখ, সাধারণ সম্পাদক ফেরদৌস রহমান প্রমুখ।

নৈশভোজ অনুষ্ঠানটি রাজনীতিবিদ, ক্রীড়াবিদ, সাংবাদিক ও বিভিন্ন পেশার মানুষের এক মিলনমেলা অনুষ্ঠানে পরিণত হয়।অনুষ্ঠানে উপস্থিত সকলের কাছে আগামীতে ৪নং ওয়ার্ডকে একটি স্মার্ট ওয়ার্ড গড়তে আলম খান মুক্তি ৪নং ওয়ার্ড বাসীর সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

All Rights Reserved ©2024