বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

হেলিকপ্টারে চড়ে শ্বশুরবাড়ি মিম

নিজস্ব ডেস্কঃ এতোদিন শোনা গেছে বিয়ে করে কনে হেলিকপ্টারে নিয়ে আসছেন কনে। এই খবরটাও একই ধরনের, বিয়ের দুটা দিন পর কনে শ্বশুরবাড়িতে যাচ্ছেন হেলিকপ্টারে করে। এবার কোনো সৌখিন কোনো বিয়ের খবর নয়, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম বিয়ের পর প্রথম শ্বশুরবাড়িতে গেলেন হেলিকপ্টারে চড়ে।

গেল মঙ্গলবার ব্যাংক কর্মকর্তা সনি পোদ্দারের সঙ্গে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। আনুষ্ঠানিকতার পর শুক্রবার শ্বশুরবাড়ি কুমিল্লায় ছিল বিবাহোত্তর অনুষ্ঠান। সেখানেই হেলিকপ্টারে যান তিনি।

এসময় মিমের বাবা অধ্যাপক বীরেন্দ্রনাথ সাহা, মা ছবি সাহা, একমাত্র ছোট বোন প্রজ্ঞা সিনহা, মামা, মামাতো বোন সহ আরো কয়েকজন সঙ্গে ছিলেন।

দিনটি স্মরণীয় করে রাখতেই হেলিকপ্টার যোগে শ্বশুরবাড়ি যান মিম।

তা জানিয়ে গণমাধ্যমে অভিনেত্রী বলেন, ‘‘শ্বশুরবাড়িতে সংবর্ধনা অনুষ্ঠানে যাব আর তা স্মরণীয় করে রাখব না, তা তো হতে পারে না! দিনটি স্মরণীয় করে রাখতেই হেলিকপ্টারে গিয়েছি। পেশাগতজীবনে দেশের নানা প্রান্তে হেলিকপ্টারে চড়ে গিয়েছি। কিন্তু এবারের যাওয়ার অনুভূতিটা ছিল অন্যরকম।’’

গত ৪ জানুয়ারি রাজধানীর রেডিসন ব্লু হোটেলে বসেছিল মিমের বিয়ের আসর। জানা যায়, সনাতন ধর্মরীতি অনুযায়ী বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024