বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

হ্যামট্রামেক সিটির ৩য় বাংলাদেশী আমেরিকান মেয়র প্রো-টেম হলেন কামরুল হাসান

নিজস্ব ডেস্কঃ ‘ভালো চাকরি করেও এখনো পুরোনো ও ছোট বাসায় থাকি। এখনো পেইড অফ করতে পারিনি, মর্টগেজ দিতে হয়। হ্যামট্রাম্যাককে ভালোবেসে এখনো এই সিটিতেই আছি। এখন অনেকেই রাজনীতিতে আসেন অর্থ কামানোর ধান্দায়। আমার সে চিন্তা আগেও ছিল না, এখনো নাই। শুধু এলাকার উন্নয়নে কাজ করতে চাই, মানুষের জন্য কাজ করতে চাই।, বললেন হ্যামট্রামেক সিটির কাউন্সিলম্যান মোহাম্মদ কামরুল হাসান।

আজ মঙ্গলবার সিটি কাউন্সিলের প্রথম সভায় কামরুল হাসানকে মেয়র প্রো-টেম এর দায়িত্ব প্রদান করা হয়। সভায় তিনি ০-৭ ভোটে মেয়র প্রো-টেমে নির্বাচিত হন। মোহাম্মদ হাসান তিনবারের নির্বাচিত হ্যামট্রামেক সিটির কাউন্সিলম্যান।

বাঙালি কমিউনিটি, এটিকে মূল ধারার রাজনীতিতে আরেকজন বাংলাদেশির সাফল্য বলে মনে করছেন। এর আগে এনাম মিয়া এবং সাহাব আহমেদ (সুমিন) ও মেয়র প্রো-টেম এর দায়িত্ব পালন করেছেন।

বাংলাদেশী-আমেরিকান সাহাব আহমেদ (সুমিন) ১৯৯৮ সালে হ্যামট্রামেক সিটির ডিপুটি মেয়র এবং ২০০৭ সালে মেয়র প্রো-টেম এর দায়িত্ব পালন করেন। ২০০৩ সাল থেকে ২০১২ সাল পর্যন্ত  হ্যামট্রামেক সিটির কাউন্সিলম্যান হিসেবে কাজ করেন। সাহাব আহমেদ (সুমিন) আমেরিকার প্রথম বাংলাদেশি যিনি ২০০৩ সালে সিটি কাউন্সিলম্যান হিসেবে নির্বাচিত হয়ে ইতিহাস গড়েছেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024