মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

১৪ বছর পর ঢাকায় আসতে পারেন শাহরুখ!

২০১০ সালে প্রথমবারের মতো বাংলাদেশে আগমনের ১৪ বছর পর আবারও ঢাকায় পা রাখতে পারেন বলিউড বাদশাহ শাহরুখ খান। সম্প্রতি গণমাধ্যমে শাহরুখকে নিয়ে আসার ব্যাপারে আশা ব্যক্ত করেছেন অন্তর শোবিজের কর্ণধার স্বপন চৌধুরী।

যার হাত ধরেই দীর্ঘ ১৪ বছর আগে প্রথমবারের মতো বাংলাদেশের মাটিতে পা রেখেছিলেন কিং খান। সেই স্বপন চৌধুরী চাইছেন ২০২৪ সালেই শাহরুখকে আবারও বাংলাদেশে নিয়ে আসতে।

এ বিষয়ে অন্তর শোবিজের কর্ণধার বলেন, ‘শাহরুখ খানকে বাংলাদেশে আমরাই নিয়ে এসেছিলাম। তার সঙ্গে আমাদের পারিবারিক সম্পর্ক রয়েছে। যেহেতু তিনি খুবই ব্যস্ত তারকা, আশা করছি তার শিডিউল মিললে চলতি বছরই তাকে ঢাকায় দেখতে পাবেন ভক্তরা।’

স্বপন চৌধুরী করেন, বর্তমানে শাহরুখ খানের গ্রহণযোগ্যতা আরো বেড়েছে। বিশেষ করে তার পরপর তিনটি সিনেমা সুপারহিট তকমা পাওয়ায় বাংলাদেশেও কিং খানকে ঘিরে এক ধরনের উন্মাদনা তৈরি হয়েছে। সে কারণে চলতি বছরেই বলিউড বাদশাহকে বাংলাদেশে নিয়ে আসার পরিকল্পনা করা হচ্ছে।

উল্লেখ্য, ২০১০ সালে লাইভ কনসার্টে অংশ নিতে ঢাকায় আসেন শাহরুখ। সে সময় এই তারকার সঙ্গে ছিলেন রানি মুখার্জি, অর্জুন রামপালসহ অনেকেই। প্রায় কয়েক ঘণ্টার স্টেজ পারফরম্যান্সে ঢাকা মাতিয়ে যান বলিউড বাদশাহ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

All Rights Reserved ©2024