সোমবার, ৪ঠা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

২টি ক্রিকেট মাঠ পেয়ে দারুণ খুশি মিশিগানবাসী

কামরুজ্জামান হেলাল, মিশিগানঃ যুক্তরাষ্ট্রের মিশিগান রাজ্যের ওয়ারেন সিটিতে ২টি ক্রিকেটের মাঠ বিল পাস হওয়াতে প্রবাসী বাংলাদেশিসহ ক্রিকেট পাগল মানুষ দারুণ খুশি। বাংলাদেশি ক্রিকেটারদের চাহিদার পরিপ্রেক্ষিতে গত মঙ্গলবার ওয়ারেন সিটি কাউন্সিলের সভায় বিলটি পাস হয়।

গত শনিবার ওয়ারেন সিটির দাওয়াত রেস্টুরেন্টে ওয়ারেন সিটির কাউন্সিলম্যান জোনাথন লাফারটি, কাউন্সিলম্যান রন পাপান্ড্রিয়া এবং দেলোয়ার আনসারকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানিয়েছেন মিশিগানের ওয়ারেনবাসী। শাহাদাত হোসেন মিন্টুর পরিচালনায় অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন ওয়ারেন সিটির কাউন্সিলম্যান জোনাথন লাফারটি, কাউন্সিলম্যান রন পাপান্ড্রিয়া, আব্দুস শাকুর খান (মাখন), আকিকুল হক শামীম, বকুল তালুকদার, হেলাল খান, খোকন আহমদ, মামুন খান, এহিয়া,ছয়েফ খান,তারা মিয়া, সালেহ আহমদ, মামুনুর সাহেল, কদর মিয়া সহ আরো অনেকেই।

মিশিগান টাইগার ইয়ুথ স্পোর্টস ক্লাবের প্রেসিডেন্ট দেলোয়ার আনসার ক্রিকেট খেলার নির্দিষ্ট দুটো মাঠ বরাদ্দের জন্য আবেদন জানান ওয়ারেন সিটিতে। দেলোয়ারের দাবিটি কাউন্সিলম্যান জোনাথন লাফারটি ও রন পাপান্ড্রিয়া রেজুলেশান আকারে কাউন্সিলর সভায় উঠালে কোনো বিরোধিতা ছাড়াই বিলটি পাস হয়। হলমিছ পার্ক এবং ওয়ারেন কমিউনিটি সেন্টারের একটি মাঠকে ক্রিকেটের নিদিষ্ট মাঠ হিসেবে প্রাথমিকভাবে বেছে নেওয়া হয়েছে।

এ প্রসঙ্গে টাইগার ইয়ুথ স্পোর্টস ক্লাবের প্রেসিডেন্ট দেলোয়ার আনসার বলেন, মিশিগানের প্রতিটি সিটিতে খেলার মাঠ ও বিনোদন স্পটে ভরপুর। তবে এত বড় ওয়ারেন সিটিতে শুধুমাত্র টম্বলী পার্কে একটি ক্রিকেট মাঠ রয়েছে এটি অপ্রতুল। আমাদের বাংলাদেশি কমিউনিটিতে অসংখ্য ক্রিকেট ক্লাব গড়ে উঠেছে। এমনকি মার্কিনি ও আরাবিক ছেলেরা আগ্রহী উঠেছেন খেলার প্রতি। ক্রিকেটের সমস্যার চিত্রটি তুলে ধরেছিলাম সিটির কাছে। এ বিল পাস হওয়ায় মিশিগানের ক্রিকেটপ্রেমী মানুষের প্রাণের দাবি পূরণ হয়েছে। তিনি সিটির সব কাউন্সিলর ও মেয়রকে আন্তরিক ধন্যবাদ জানান।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

All Rights Reserved ©2024