শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৩ চোরাকারবারি মোটরসাইকেলসহ গ্রেফতার

মুন্সিগঞ্জের সিরাজদিখান থানা পুলিশের অভিযানে চারটি চোরাই মোটরসাইকেলসহ তিনজন চোরাকারবারিকে গ্রেফতার করা হয়েছে। সম্প্রতি দেশের বিভিন্ন এলাকায় চোরাই মোটরসাইকেল কেনাবেচা বেড়ে যাওয়ায় এ অভিযান পরিচালনা করা হয়। আটককৃতরা হলেন উপজেলার আবিরপাড়া গ্রামের মো. রবিন শেখের ছেলে মো. রাসেল শেখ (নাহিদ), দক্ষিণ কেরানীগঞ্জ থানার চুনকুটিয়া বিজয় চৌধুরীর ছেলে হৃদয় চৌধুরী ও ঢাকার আব্দুল গফুর মিয়ার ছেলে মো. জহিরুল ইসলাম রতন।
মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপার আব্দুল মোমেন জানিয়েছেন, পিপিএম এবং অতিরিক্ত পুলিশ সুপার (এডমিন) সুমন দেবের কঠোর নির্দেশনা রয়েছে। এরই ধারাবাহিকতায় সিরাজদিখান সার্কেলের সিনিয়র এএসপি রাসেদুল ইসলাম এবং সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ বোরহান উদ্দিনের দিক নির্দেশনায় এই অভিযান চালানো হয়।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোহাম্মদ ইমরান খানের নেতৃত্বে সিরাজদিখান থানা পুলিশ গত রবিবার অভিযান চালিয়ে মো. রাসেল শেখ নাহিদকে (১৮) বাজাজের পেস্ট কালারের পালসার ১৫০ সিসির একটি নম্বর প্লেটবিহীন চোরাই মোটরসাইকেলসহ আটক করা হয়। আটককৃত আসামির দেওয়া তথ্য মতে সংশ্লিষ্ট থানা পুলিশের সহায়তায় ডিএমপি ঢাকার গেন্ডারিয়া থানা এলাকা হতে চোরাকারবারি চক্রের অন্যতম হোতা হৃদয় চৌধুরীকে (১৯) একই দিন বাজাজের কালো রংয়ের পালসার ১৫০ সিসির নম্বর প্লেটসহ একটি মোটরসাইকেলসহ আটক করা হয়। তাদের দেওয়া তথ্য অনুযায়ী মিরপুর শাহ আলী থানা এলাকায় অভিযান চালিয়ে মো. জহিরুল ইসলাম রতনকে একটি হোন্ডা কোম্পানির সিবি হরনেট ১৬০ সিসির কালো এবং টিয়া রংয়ের মোটরসাইকেল এবং একটি টিভিএস আরটিআর ১৬০ সিসির নম্বর প্লেটবিহীন ৪ভি মোটরসাইকেলসহ আটক করা হয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024