শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৭নং ওয়ার্ডের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চান লিটন

শিব্বির আহমদঃ- কোম্পানিগঞ্জ উপজেলার ১নং পশ্চিম ইসলামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন আগামী ৩১ জানুয়ারী। গ্রাম থেকে গঞ্জে, অলিগলিতে চালাচ্ছেন প্রচারণা। নির্বাচনকে সামনে রেখে নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন লিটন আহমদ। যাচ্ছেন ৭নং ওয়ার্ডের ভোটারদের দ্বারে দ্বারে।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন সালিশি ব্যক্তি হিসেবেও। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। মহামারী করােনায়ও ছিলেন সাধারণ মানুষের পাশে।

স্থানীয়রা বলেন, তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে যোগ্য, সমাজসেবক মোঃ লিটন আহমদকে মেম্বার হিসেবে দেখতে চাই।

মোঃ লিটন আহমদ বলেন, আমি নির্বাচিত হলে বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃকালীন ভাতা, নতুন রাস্তাঘাট নির্মাণ, পুরনো রাস্তাঘাট মেরামত, প্রতি গ্রামে টিউবওয়েল দেয়া, মসজিদের উন্নয়ন কাজে সহযোগীতা করবো।

আমার ওয়ার্ডে অনেক অসমাপ্ত কাজ রয়ে গেছে, ওয়ার্ডবাসীর কাছে অনুরোধ আমাকে নির্বাচিত করে ওয়ার্ডবাসীর সেবা করার সুযোগ দিন। আমার মার্কা মোরগ। ভরসা রাখুন আমার উপর ইনশাআল্লাহ উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। এবং আমার ওয়ার্ডবাসীর কাছে অতীতে যেভাবে পাশে পেয়েছি আমি তাদের প্রতি চির ঋণী ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024