মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

এক জাম্বুরার দাম ৬ হাজার টাকা

নিলামে সাড়ে তিন কেজি ওজনের একটি জাম্বুরা বিক্রি হয়েছে ৬ হাজার টাকায়। অবিশ্বাস্য হলেও ঝালকাঠি পৌর মিনি পার্কে গতকাল (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে।

অনলাইন ও অফলাইনে নিলাম আয়োজন করে জাম্বুরাটি বিক্রি করেছেন ইমাম হোসেন নামের এক ব্যক্তি। কিনেছেন শাহ আলম নামের একজন।

জানা যায়, ইমাম হোসেন ঝালকাঠিতে ফ্রি অক্সিজেন সেবা প্রদানকারী স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করেন। স্বেচ্ছাসেবক হিসেবে পরিচিত হয়ে ওঠায় মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) ঝালকাঠির নবগ্রাম বাজারে জাম্বুরা বিক্রি করতে আসা মো. সুলতান নামে একজন ইমামকে একটি জাম্বুরা উপহার দেন। সঙ্গী-স্বেচ্ছাসেবীদের পরামর্শে ইমাম সিদ্ধান্ত নেন—জাম্বুরাটি নিলামে তুলবেন। এ থেকে পাওয়া টাকা খরচ করবেন করোনা আক্রান্ত রোগীদের ফ্রি অক্সিজেন সেবায়।

যেই ভাবা, সেই কাজ। উদ্দেশ্য উল্লেখ করে ফেসবুকে নিলাম ডাকলেন। দাম উঠল ৫ হাজার টাকা পর্যন্ত। আরও বেশি দাম পাওয়ার আশায় বুধবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঝালকাঠি পৌর মিনি পার্কে সরাসরি নিলামে তোলেন। নিলামের খবর পেয়ে অনেকেই এ পার্কে ভিড় জমান। এখানে সর্বোচ্চ হাঁক ৬ হাজার টাকায় বিক্রি হয় জাম্বুরাটি।

নিলামের আয়োজক ইমাম বলেন, মানুষের মাঝে ফ্রি অক্সিজেন সেবা দিয়ে যাচ্ছি। এ জন্য ভালোবেসে একজন জাম্বুরাটি দিয়েছেন। আরও বেশি মানুষের মাঝে ফ্রি অক্সিজেন সেবা পৌঁছে দেওয়ার উদ্দেশ্যেই এ নিলাম আয়োজন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

All Rights Reserved ©2024