শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ওয়াইন কাউন্টিতে কমিশনার পদে লড়ছেন আরমানী আসাদ

মিশিগান প্রতিদিন ডেস্কঃ যুক্তরাষ্ট্রের আসন্ন জাতীয় নির্বাচনে মিশিগান অঙ্গরাজ্যের ওয়াইন কাউন্টির কমিশনার পদে লড়ছেন বাংলাদেশি আমেরিকান আরমানী আসাদ। আগস্টের ২ তারিখ অনুষ্ঠিত হবে এ নির্বাচন।

ওয়াইন কাউন্টি কমিশনার পদপ্রার্থী আরমানী আসাদ মিশিগান চ্যাপ্টারের সাবেক সহসভাপতি, বি এ ডি সি ক্লাবের সাধারণ সম্পাদক, বি এ ডি সির ১৪ তম কংগ্রেসনাল ককাসের সাবেক সেক্রেটারী এবং বাংলাদেশি আমেরিকান বিজনেস এসোশিয়েশানের সাবেক সাধারণ সম্পাদক। বর্তমানে তিনি সামাজিক সংগঠন নর্থ আমেরিকান সোসাল ট্রাষ্ট ন্যাস্টের প্রতিষ্ঠাতা সদস্য।

আসছে ২ আগষ্টের নির্বাচনে ওয়াইন কাউন্টি ডিস্ট্রিক ৩ এ কমিশনার পদে আরমানী আসাদ লড়বেন। তিনি বলেন, বাংলাদেশি আমেরিকান হিসাবে আমি একজন গর্বিত নাগরিক। বিগত দিনে কমিউনিটির বিভিন্ন কর্মকান্ডে যেমন আপনাদের পাশে ছিলাম এবং ভবিষ্যতে থাকবো ইনশাল্লাহ।

তিনি আরো বলেন, তিনি নির্বাচিত হলে সকল সম্প্রদায়ের মানুষদের নিয়ে কাজ করতে চান। আসাদ বলেন, আমাদের বাংলাদেশি কমিউনিটি এক হয়ে কাজ করতে হবে এবং তিনি আশা ব্যক্ত করে বলেন “আমাকে আপনাদেরকে সেবা করার সুযোগ দিন। বিগত কয়েক বছর ধরে এই কমিউনিটির সেবা করছি।”

সকলের কাছে দোয়া এবং মূল্যবান ভোট প্রার্থনা করে আসাদ বলেন, “দয়াকরে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করুন এবং আরো সেবা করার সুযোগ দিন।”

উল্লেখ্য, করোনাকালীন সময়ে সামাজিক ও আর্তমানবতার জন্য কাজ করে আরমানী আসাদ অনেক আলোচিত হয়েছেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

All Rights Reserved ©2024