শুক্রবার, ৩১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জাবেদকে নৌকার মাঝি দেখতে চায় মিশিগান স্টেট যুবলীগ

মিশিগান প্রতিদিন ডেস্কঃ আগামী ১৫ জুন সিলেটের গোলাপগঞ্জ উপজেলার উপ নির্বাচনে মিশিগান স্টেট যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য শাহিদুর রহমান চৌধুরী জাবেদকে নৌকার প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়ার জন্য কেন্দ্রীয় আওয়ামীলীগ ও সিলেট জেলা আওয়ামীলীগের প্রতি আহ্বান জানিয়েছে মিশিগান স্টেট যুবলীগ। গত মঙ্গলবার সন্ধ্যায় শহরের মদিনা রেষ্টুরেন্টে মিশিগান স্টেট যুবলীগের সিনিয়র সহ সভাপতি সৈয়দ সালেক আহমদের সভাপতিত্বে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ দাবি জানানো হয়েছে ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মিশিগান স্টেট যুবলীগের সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ। তিনি বলেন, শাহিদুর রহমান চৌধুরী বাংলাদেশ আওয়ামীলীগের নিবেদিত প্রান যিনি আপাদমস্তক একজন মুজিব সৈনিক। ছাত্র থাকাকালীন সিলেট জেলা ছাত্রলীগের সম্পাদক মন্ডলীর সদস্য ছিলেন, যিনি ২০০১ সালে খালেদা নিজামির দুঃশাষনের বিরুদ্ধে ছিলেন সোচ্চার, যার কারণে তাঁকে করতে হয়েছে কারাবরন। তৎকালীন সময়ে জয় বাংলা জয় বঙ্গবন্ধু স্লোগান দেয়ার অপরাধে সিলেটের মোদন মহন বিশ্ববিদ্যালয়ে জামাত শিবিরের সন্ত্রাসীদের হাতে নির্যাতিত হতে হয়েছে। নির্যাতিত এই নেতা মিশিগানে এসে দুই দুইবার সাফল্যের সাথে মিশিগান স্টেট যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

জুনেদ আরো বলেন, আমরা বিশ্বাস করি একজন কর্মী বন্ধব নেতা হিসাবে তিনি এলাকায় সুপরিচিত। ঠিক তেমনি সাধারণ মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সব সময়। তাই আগামী ১৫ই জুন গোলাপগঞ্জ উপজেলা উপনির্বাচনে শাহিদুর রহমান চৌধুরীকে যদি নৌকার মনোনয়ন দেয়া হয় তাহলে কর্মীরা পাবে তরুন একজন কর্মী বান্ধব নেতা। এবং সাধারণ জনগণ পাবে একজন সৎ ও পরোপকারি ব্যক্তি যা এই মূহুর্তে গোলাপগঞ্জ উপজেলায় অত্যন্ত জরুরি।

তিনি বলেন, আমরা মিশিগান স্টেট যুবলীগ, মিশিগান স্টেট সেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের পক্ষ থেকে শাহিদুর রহমান চৌধুরী জাবেদ কে নৌকার মনোনয়ন দেয়ার জন্য আহ্বান জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মিশিগান স্টেট যুবলীগের সহ সভাপতি মোহাম্মদ মোমেন হোসেন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইয়াহিয়া, মিশিগান স্টেট সেচ্ছাসেবকলীগের সদস্য সচিব কবির আহমদ শাহরিয়ার, স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক সেবুল আহমদ, মিশিগান স্টেট ছাত্রলীগের আহ্ববায়ক খাজা আফজাল হোসেন, সিনিয়র সদস্য ইমরান এইচ নাহিদ,রেজাউল হাছান, আরিফ আরমান জিসান।

সংবাদ সম্মেলনে জানানো হয়েছে মিশিগান স্টেট যুবলীগের সভাপতি মোঃ জাহেদ মাহমুদ আজিজ সুমন ও যুগ্ম সাধারণ সম্পাদক রুম্মান আহমদ চৌধুরী ইভান গুরুতর অসুস্থ। তাদের সুস্থতা কামনায় দেশবাসী ও প্রবাসীদের দোয়া চেয়েছেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

All Rights Reserved ©2024