শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

জায়েদ খানে মুগ্ধ শখ

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়ক জায়েদ খান। অভিনয়ের চেয়ে নিজের ব্যক্তিগত জীবনের নানা কর্মকাণ্ড নিয়েই বেশি আলোচনায় থাকেন যিনি। বিশেষ করে নারীদের নিয়ে বিভিন্ন সময় জায়েদের মন্তব্য হয়েছে সংবাদ শিরোনামের কারণ।

তবে এবার ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আনিকা কবির শখের মুখেও শোনা গেল জায়েদ বন্দনা। সম্প্রতি এই নায়কের সঙ্গে একটি ওভিসিতে (অনলাইন ভিডিও কমার্শিয়াল) কাজ করেছেন তিনি। যার সুবাদেই জায়েদকে কাছ থেকে দেখার সুযোগ পেয়েছেন এই তারকা।

শখ বললেন, ‘জায়েদ ভাইয়ের সঙ্গে এই প্রথম একটি ওভিসিতে কাজ করেছি। এটি আমার প্রথম ওভিসি। খুবই ভালো অভিজ্ঞতা হয়েছে। একজন ভালো মানুষ, সুন্দর নায়ক; যিনি আসলে পুরো জাতির ক্রাশ। ভাইয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে পেরে খুবই ভালো লেগেছে।’

জায়েদ-শখের ওভিসিটি নির্মিত হয়েছে একটি টিভি ব্র্যান্ডের জন্য। যেটা ইতোমধ্যে প্রকাশ্যেও এসেছে। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাতে সেটারই আনুষ্ঠানিক প্রকাশনায় নায়ক-বন্দনায় মুখর হন শখ।

এসময় অভিনয়ে নিজের বিরতি ও ফেরা প্রসঙ্গে শখ বলেন, ‘ব্যক্তিগত কারণে মাঝে বিরতিতে ছিলাম। সন্তানকে সময় দিয়েছি। ও এখন একটু বড় হয়েছে। তাই আবারও নিয়মিত কাজ করছি। সম্প্রতি একটি ওয়েব ফিল্মে কাজ করেছি। এছাড়া ভ্যালেন্টাইন আর ঈদের নাটকের কাজ চলছে।’

শিশুশিল্পী হিসেবে অভিনয় জগতে পা দেন আনিকা কবির শখ। এক সময় শোবিজে দর্শকপ্রিয় হন। মূলত, বিজ্ঞাপনের মডেল হয়ে তিনি জনপ্রিয়তা পান। এরপর বহু নাটক, টেলিফিল্মে দেখা গেছে তাকে। এছাড়া দুটি সিনেমায়ও কাজ করেছিলেন এই অভিনেত্রী।

অন্যদিকে জায়েদ খান সবশেষ টলিউড অভিনেত্রী সায়ন্তিকার সঙ্গে একটি সিনেমার শুটিংয়ে অংশ নিয়েছেন। কিন্তু শুটিংয়ের মাঝপথেই সিনেমা ছেড়ে চলে যান এই নায়িকা। এরপরই থমকে যায় বাকি কাজ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024