শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ডেট্রয়েটের মেয়র হিসেবে তৃতীয় মেয়াদে ডুগানকে সমর্থন বাইডেনের

প্রেসিডেন্ট জো বাইডেন তৃতীয় মেয়াদের জন্য ডেট্রয়েটের মেয়র মাইক ডুগানকে সমর্থন করেছেন। ডুগান নভেম্বরের মেয়র নির্বাচনে অ্যান্থনি অ্যাডামসের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৬৩ বছর বয়সী ডুগান গত আগস্টে প্রাথমিক বিজয় অর্জন করেছিলেন, প্রতিদ্বন্দ্বী অ্যান্থনি অ্যাডামসের ১০% এর বিপক্ষে ৭২% ভোট পেয়েছিলেন।

বাইডেন ডুগানকে “আমেরিকার অন্যতম সেরা মেয়র” বলে অভিহিত করেছেন।

বুধবার সকালে এক বিবৃতিতে বাইডেন বলেন, ডুগান “আমেরিকার অন্যতম সেরা মেয়র”।

বাইডেন বলেন, “আমি তাকে জানি, আমি তাকে বিশ্বাস করি। আমি তাকে দেখেছি আমেরিকান কর্মীকে কিভাবে সহায়তা করেছেন। আমি তাকে মহামারী মোকাবেলায় সাহায্যের জন্য ভ্যাকসিন নিতে দেখেছি। এবং তিনি একজন গুরুত্বপূর্ণ অংশীদার হবেন যেহেতু আমরা ডেট্রয়েট, মিশিগান রাজ্যকে সাহায্য করছি এবং আমাদের জাতি আরও ভালোভাবে গড়ে উঠবে। মাইক হলেন এমন একজন মেয়র যিনি সুন্দরভাবে ডেলিভারি দেবেন কারণ তিনি সবসময় মানুষের খোঁজ করেন। আমাদের তাকে আবারও মেয়র পদে নির্বাচিত করতে হবে।”

ডুগান ছিলেন বাইডেনের প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারাভিযানের প্রাথমিক সমর্থক। এবং তৎকালীন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে দৌড়ে ২০২০ সালের প্রাইমারি ভোটের আগে প্রেসিডেন্টের জন্য বাইডেনকে সমর্থন করেছিলেন। গত জুনে মেট্রো ডেট্রয়েট জুড়ে সম্প্রদায়ের উপর ভয়াবহ বন্যার পর জুলাই মাসে বাইডেনের সফরের সময় ডুগান সর্বশেষ বাইডেনের সাথে একটি এন্ট্রিম কাউন্টি চেরি খামারে দেখা করেছিলেন।

মেয়র বলেছিলেন যে তিনি বাইডেনকে বন্যার প্রভাবের ছবি দেখিয়েছেন এবং প্রেসিডেন্ট দুর্যোগ ঘোষণার জন্য তাকে সাহায্যের আহ্বান জানিয়েছেন, যা বাইডেন অনুমোদন করেছিলেন। করোনাভাইরাস ত্রাণ প্যাকেজ নিয়ে আলোচনার জন্য ডুগান শেষবার ফেব্রুয়ারিতে গভর্নরদের সাথে হোয়াইট হাউসে গিয়েছিলেন। তবে গত মঙ্গলবার প্রেসিডেন্টের মিশিগান ভ্রমণের সময় ডুগান উপস্থিত ছিলেন না, এটা প্রেসিডেন্ট হিসেবে বাইডেনের চতুর্থ সফর।

ডুগান বুধবার এক বিবৃতিতে বলেন, “ডেট্রয়েটের জন্য জো বাইডেনের চেয়ে ভালো বন্ধু আর কেউ হতে পারে না।প্রেসিডেন্ট বাইডেন প্রতিটি ধাপে ডেট্রয়েট শহরের জন্য লড়াই করেছেন। আমি প্রেসিডেন্টকে তার সমর্থন, নেতৃত্ব এবং কয়েক বছরের বন্ধুত্বের জন্য যথেষ্ট ধন্যবাদ জানাতে পারি না। আমি প্রেসিডেন্ট বাইডেনের সাথে কাজ করার জন্য উন্মুখ, কারণ আমেরিকার অর্থনৈতিক পুনরুদ্ধার আমাদের দেশের এবং এখানে ডেট্রয়েটে কর্মরত পরিবারে পৌঁছানোর জন্য লড়াই করছেন।”

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024