সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নাশকতার চেষ্টা করলে ফল ভালো হবে না : আইজিপি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দায়িত্ব পালনের জন্য পুলিশ বাহিনী প্রস্তুত বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

তিনি জানিয়েছেন, সারাদেশে পুলিশ সদস্যরা নির্বাচন যথাযথ ও সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করছে। নির্বাচন ঘিরে কেউ কোনো ধরনের নাশকতার চেষ্টা করলে ফল ভালো হবে না বলে সতর্ক করেছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। জরুরি প্রয়োজনে নিকটস্থ থানা অথবা জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে যোগাযোগ করতে বলেছেন তিনি।

শুক্রবার (৫ জানুয়ারি) দুপুরে রাজধানীর কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজে নির্বাচন উপলক্ষে নিরাপত্তা ব্রিফিংয়ের পর সাংবাদিকদের তিনি এ কথা জানান।

পুলিশের মহাপরিদর্শক বলেন, ‘দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দায়িত্ব পালনের জন্য পুলিশ বাহিনী প্রস্তুতি সম্পন্ন করেছে। সবাই মিলে উৎসবমুখর পরিবেশে নির্বাচন উপহার দেয়ার জন্য পুলিশ বাহিনী ইতোমধ্যে প্রস্তুত রয়েছে। প্রতিটি সদস্যকে আমরা ব্রিফ করেছি তাদের দায়িত্ব সম্পর্কে। আমরা সবার সহযোগিতায় প্রস্তুতি পর্ব সম্পন্ন করেছি। আমরা সারাদেশের ৪২ হাজার ২৫টি ভোটকেন্দ্র নিরাপদ রাখতে কাজ করে যাব।’

তিনি বলেন, ‘কেউ নাশকতা করার চেষ্টা করলে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে। নির্বাচনকে সামনে রেখে কোনো ধরনের বিশৃঙ্খলা ঘটার কোনো আশঙ্কা নেই। তবে যেকোনো পরিস্থিতি মোকাবেলায় আইনশৃঙ্খলা বাহিনী তৎপর আছে।’

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024