শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নিঃশর্ত ক্ষমা চাইতে তানজিন তিশাকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

অভিনেত্রী তানজিন তিশার সাংবাদিকদের বিরুদ্ধে অপেশাদার আচরণ ও বক্তব্যের প্রতিবাদে বিনোদন সাংবাদিকরা মঙ্গলবার বেলা আড়াইটার দিকে রাজধানীর কারওয়ান বাজারের সার্ক ফোয়ারার সামনে প্রতিবাদ সমাবেশ করেছেন আজ। বিভিন্ন দৈনিক পত্রিকা, অনলাইন পোর্টাল টেলিভিশন ও রেডিওতে নিয়োজিত বিনোদন বিভাগের সংবাদকর্মীরা এই সমাবেশে অংশ নেন।

সমাবেশে তিশাকে ডিবি কার্যালয়ে সংবাদকর্মী মাজহারুল ইসলাম তামিমের বিরুদ্ধে করা আরোপিত অভিযোগ তুলে নিতে ও নিঃশর্ত ক্ষমা চাইতে ২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়েছেন সাংবাদিকরা।

এসময় সিনিয়র সাংবাদিক তানভীর তারেক বলেন, ‘তানজিন তিশার এমন অপেশাদার আচরণ মোটেই মেনে নেওয়া যায় না। সে যা করেছে তার জন্য তাকে ক্ষমা চাইতে হবে, অনুতপ্ত হতে হবে।’

প্রসঙ্গত, ঘটনার সূত্রপাত হয় তানজিন তিশার ‘আত্মহত্যাচেষ্টা’র খবর প্রকাশের মধ্য দিয়ে। ১৫ নভেম্বর মধ্যরাতে অচেতন তিশাকে তার বোন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়ার পর এই খবর বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হয়।

তানজিন তিশা সর্বশেষ ২০ নভেম্বর ডিবি অফিসে গিয়ে সাইবার বুলিংয়ের অভিযোগ তোলেন চ্যানেল টোয়েন্টিফোর-এর সাংবাদিক মাজহারুল ইসলাম তামিমের বিরুদ্ধে। এর আগে তিশা সাংবাদিকদের ‘উড়িয়ে’ দেওয়ার হুমকি দেন, আবার সোশ্যাল হ্যান্ডেলে এর জন্য ক্ষমাও প্রার্থনা করেন। যদিও সেই ক্ষমা চাওয়ার পোস্ট পরবর্তীতে মুছেও ফেলেন তিনি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024