শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পাস ফেল পরের বিষয়, ভালোবাসাটা আগে : মাহিয়া মাহি

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী ও চিত্রনায়িকা মাহিয়া মাহিকে গাঁদা ফুল, বিস্কুট ও টাকা দিয়ে তৈরি করা মালা পরিয়ে দেন ভোটাররা। শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে তানোর উপজেলার কলমা ইউনিয়নে নির্বাচনী প্রচারণার সময় মাহিকে ভোটাররা ফুলের মালা উপহার দেন। এ সময় তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমার কাছে পাস-ফেল পরের বিষয়, ভালোবাসাটায় অনেক বড়।

এ সময় মাহি ভোটারদের উদ্দেশ্যে বলেন, কেউ দেখে মনে করবে আমি হয়তোবা অনেক আগে থেকে বলে রেখেছি বানানোর জন্য। কিন্তু আমি তো অবাক হয়ে গেলাম, এই হুট করে এখান দিয়ে গেলাম। কীভাবে আমাকে দেখে এত তাড়াতাড়ি তারা মালা বানিয়ে পরিয়ে দিল। আমি খুব খুশি হয়েছি।

মাহি আরও বলেন, আমি পাস করি আর ফেল করি এটা পরের বিষয়। আমি যে ভালোবাসা পাচ্ছি এটা আমার কাছে অনেক বড়। আজব রকমের একটা মালা। দেখেন বিস্কুট আছে, ফুল আছে, টাকাও আছে। আমার কাছে এই ভালোবাসাটা অনেক ইমপর্টেন্ট। আমার এখন ফিল হচ্ছে যদি আমি হেরেও যায় তাও কোনো কষ্ট নাই। এ সময় তিনি নিজের প্রতীকের কথা ভোটারদের বলেন।

প্রসঙ্গত, এই আসনে একটানা তিনবারের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী। তিনি এবারও আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন। দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন মাহিয়া মাহি। পরে তা না পেয়ে রাজশাহী-১ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024