শুক্রবার, ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ফেসবুক গ্রুপ এমবিসিএইচ’র ব্যতিক্রম আয়োজন

মিশিগান প্রতিদিন ডেস্কঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে প্রবাসী বাংলাদেশিদের জন্য আয়োজিত ‘ঈদ আনন্দ ফটো কন্টেট’ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করে ফেসবুক ভিত্তিক গ্রুপ ‘মিশিগান বাংলাদেশী কমিউনিটি হেল্প’ (এমবিসিএইচ)। গত শনিবার (২৩ জুলাই) বিকেলে ওয়ারেন সিটির হলমিচ পার্কে এই পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

ফেসবুকের এই গ্রুপে শতাধিক বাংলাদেশি প্রবাসীরা তাদের ঈদ আনন্দের ছবি পোস্ট করে প্রতিযোগিতায় অংশ নেন। এতে সেরা পাঁচ জনকে পুরস্কৃত করা হয়।

প্রথম পুরস্কার আইপ্যাড জিতেছেন তায়েফ রহমান। দ্বিতীয় পুরস্কার এয়ারপ্যাড এসএইচ হৃদয় এবং তৃতীয় পুরস্কার ১০০ ডলার গিফট কার্ড জিতেছেন জামিল রহমান। দুটি বিশেষ পুরস্কার পেয়েছেন নাইমুল ইসলাম ও সুবহা ইসলাম।

গ্রুপের এডমিন মুন্নি রহমানের সঞ্চলনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ছিলেন গ্রুপের প্রধান এডমিন দেলোয়ার আনসার, আজমল হোসেন, ফরিদ উদ্দিন শিপলু, আবুল কাসেম ফাতেহ, জাহিদুল ইসলাম মারুফ, রিয়েলেটর নাদিম ইয়াসির, মুহিব হাসান, মুহাম্মাদ হুদা ও রাহি হক।

প্রধান এডমিন দেলোয়ার আনসার বলেন, ঈদুল আজহা উপলক্ষে কমিউনিটির মানুষকে উৎসাহিত দেয়া ও ঈদ আনন্দ আরো দিগুন করতে তিনি এবং মুন্নী রহমান এই আয়োজন করেন। দেলোয়ার আনসার আরো বলেন,

এই গ্রুপের উদ্দেশ্যেই হল একে অন্যকে সাহায্যে-সহযোগিতা করা। তাছাড়া নতুন অভিবাসীদের সুপরামর্শ প্রদান, ঘরবাড়ি কেনাবেচা ও ভাড়ার খবর প্রচার করাসহ বিভিন্নভাবে কমিউনিটির মানুষের উপকারে কাজ করছে বাংলাদেশী কমিউনিটি হেল্প।

‘ঈদ আনন্দ ফটো কন্টেট’ প্রতিযোগিতায় স্পোন্সাররা হচ্ছেন, রিয়েলটর ইয়াসির নাদিম, রিয়েলটর মুহিব হাসান, দেলওয়ার আনসার, কাবাব হাউস ও বিসমিল্লাহ কাবাব।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

All Rights Reserved ©2024