শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

বরিশালে জেলহত্যা দিবস পালিত

বরিশালে জেল হত্যা দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাত এবং জাতীয় চার নেতার প্রতি শ্রদ্ধা জানিয়েছে জেলা ও মহানগর আওয়ামী লীগ সহ বিভিন্ন সহযোগী সংগঠন। এ উপলক্ষ্যে বুধবার সকাল ১০টায় নগরীর সদর রোডের সোহেল চত্বরের দলীয় কার্যালয়ের সামনে জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে নেতাকর্মীরা।

প্রথমে জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তালুকদার মো. ইউনুসের নেতৃত্বে জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা এবং মহানগর আওয়ামী লীগ সভাপতি একেএম জাহাঙ্গীরের এর নেতৃত্ব মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে বরিশাল সিটি করপোরেশনের প্যানেল মেয়র রফিকুল ইসলাম খোকনের নেতৃত্বে করপোরেশনের কর্মকর্তা-কর্মচারীরা জাতীয় চার নেতার প্রতিকৃতিত্বে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।
এছাড়াও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে জাতীয় ৪ নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এদিকে, জেল হত্যা দিবস উপলক্ষে জাতীয় ৪ নেতার রুহের মাগফিরাত কামনায় বিকেলে দলীয় কার্যালয়ে দোয়া-মোনাজাত এবং আলোচনা সভার আয়োজন করেছে মহানগর আওয়ামী লীগ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024