শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বাংলাদেশ গমন উপলক্ষে জাবেদকে মিশিগান স্টেট ছাত্রলীগের বিদায় সংবর্ধনা

আরিফ আরমান জিসান,মিশিগানঃ ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহনের জন্য বাংলাদেশ সফর উপলক্ষে মিশিগান স্টেট যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শাহিদুর রাহমান চৌধুরী জাবেদকে গতকাল শনিবার সন্ধ্যায় এক বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মিশিগান স্টেট ছাত্রলীগের আহবায়ক খাজা আফজাল হোসেনের সভাপতিত্বে ও যুগ্ন আহবায়ক কাজী মামুনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য গোলাম ইসতেজা চৌধুরী (মনি) , মিশিগান স্টেট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবুল হোসেন, মিশিগান স্টেট যুবলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক আনিছুজ্জামান ,মিশিগান স্টেট যুবলীগের সিনিয়র সহসভাপতি সৈয়দ সালেক আহমদ, মিশিগান স্টেট সেচ্চাসেবকলীগের যুগনম আহবায়ক কবির আহমদ শাহরিয়ার, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক উপশিক্ষা ও পাঠচক্র সম্পাদক খোকন খান, মিশিগান স্টেট যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নাহিদ চৌধুরী, সম্পাদক মন্ডলির সদস্য তাহমিদ খান, সহ সম্পাদক আনোয়ার হোসেন,সদস্য নিয়াজ খাঁন,মিশিগান স্টেট ছাত্রলীগের সিনিওর সদস্য ইমরান এইচ নাহিদ , রেজাউল হাসান, আহমেদ ইকবাল খান , রুহেল আহমদ , আরিফ আরমান জিসান প্রমুখ।

সভায় উপস্থিত সবাই মিশিগান স্টেট ছাত্রলীগের পক্ষ থেকে ক্রেস্ট প্রধান করে অভিনন্দন ও শুভেচছা জানান। এবং শাহিদুর রহমান চৌধুরী জাবেদের বাংলাদেশ সফর ও উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

All Rights Reserved ©2024