শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

‘মানসিক সমস্যা’য় ভুগছেন ঢাবির সেই শিক্ষার্থী, নিয়ে গেলেন মামা

আওয়ামী লীগ সরকারের অধীনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিলসহ ৪ দফা দাবিতে অবস্থান কর্মসূচি পালনকালে ভাগনেকে ‘মানসিক সমস্যাগ্রস্ত’ উল্লেখ করে তাকে নিয়ে যান মামা।

শনিবার (৩০ ডিসেম্বর) রাত ৯টার দিকে আন্দোলনরত শিক্ষার্থী আকাশ বিশ্বাসের মামা ‘তার বাবা অসুস্থ‘ বলে তাকে বাসায় নিয়ে যান। আকাশ বিশ্বাস বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী। তিনি জগন্নাথ হলের অনাবাসিক শিক্ষার্থী।

এ বিষয়ে আকাশ বিশ্বাসের মামা বলেন, আকাশ বেশ কিছুদিন থেকেই মানসিক সমস্যায় ভুগছে। তার নিয়মিত চিকিৎসা চলছে। আজকে আমি হঠাৎ করেই জানতে পারি আকাশ বিশ্ববিদ্যালয়ে একাই অবস্থান কর্মসূচি পালন করছে। পরে আমি বিশ্ববিদ্যালয়ে গিয়ে তাকে নিয়ে আসতে চাইলে সে আসতে না চাইলে ‘তার বাবা হঠাৎ অসুস্থ হয়েছে’ বলে তাকে বাসায় নেওয়ার ব্যবস্থা করি।

এ বিষয়ে জগন্নাথ হল প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মিহির লাল সাহা বলেন, ছেলেটা নন রেসিডেন্ট। সে হলে না থেকে তার ডাক্তার মামার সঙ্গে ঢাকায় একটি বাসা নিয়ে থাকে। আমি যখন জানতে পারি ছেলেটা রাজু ভাস্কর্যের সামনে অবস্থান করেছে তখন আমি তার বাবার নম্বর জোগাড় করে ফোন দিয়ে বিষয়টি জানাই। তিনি বলেন, তার ছেলে কিছুদিন ধরে মানসিক সমস্যায় ভুগছে। পরে রাত ৯টার দিকে তার মামা এসে তাকে বাসায় নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন।

উল্লেখ্য, আওয়ামীলীগ সরকারের অধীনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাতিলসহ ৪ দফা দাবিতে অবস্থান কর্মসূচি গ্রহণ করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ইংরেজি বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থী আকাশ বিশ্বাস। এসময় তিনি বাংলাদেশের ছাত্র-নাগরিকদের প্রতি দলমত নির্বিশেষে একটি গণতান্ত্রিক বাংলাদেশের পক্ষে একতাবদ্ধ হয়ে ৭ জানুয়ারির ‘প্রহসনে’র নির্বাচনের বিরুদ্ধে সকলকে গণঅবস্থানের আহ্বান জানান।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024