বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগানের হ্যামট্রামিক সিটির মেয়র প্রো-টেম হলেন বাংলাদেশি মুসা

মিশিগান ডেস্কঃ বিগত সময়ের মতই বাংলাদেশিসহ শহরের বাসিন্দাদের কল্যাণে আন্তরিকভাবে  সক্রিয় থাকব। আমার চেষ্টা থাকবে, শহরের গাড়ি পার্কিংয়ের মিটার সিস্টেমের জটিলতা দূরীকরণ, নতুন ব্যবসা প্রতিষ্ঠানের প্রসার, বাংলাদেশিদের জন্য স্থায়ী শহীদ মিনার স্থাপনসহ শহরের আধুনিকায়ন। শুধু এলাকার উন্নয়নে কাজ করতে চাই, মানুষের জন্য কাজ করতে চাই। এমনটাই বললেন হ্যামট্রামিক সিটির কাউন্সিলম্যান আবু আহমদ মুসা।

৯ জানুয়ারী সিটি কাউন্সিলের সভায় আবু আহমদ মুসাকে মেয়র প্রো-টেম এর দায়িত্ব প্রদান করা হয়। সভায় ৩ জন প্রার্থীর মধ্যে তিনি সর্বোচ্চ ভোট পেয়ে মেয়র প্রো-টেম নির্বাচিত হন।

আবু আহমদ মুসা তিনবারের নির্বাচিত হ্যামট্রামিক সিটির কাউন্সিলম্যান। তিনি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের বাসিন্দা। ১৯৯৬ সালে স্থায়ী ভাবে বসবাসের জন্য যুক্তরাষ্ট্রে পাড়ি জমান। কয়েকবছর নিউইয়র্ক ও নিউজার্সি রাজ্যে বসবাসের পর ২০১০ সাল থেকে মিশিগানে সপরিবারে বসবাস করছেন। ২০১৪ সালে প্রথম কাউন্সিলম্যান হিসেবে নির্বাচনে বিজয়ী হন। তৃতীয় বারের মত হেমট্রামিক সিটির কাউন্সিলম্যান হিসেবে দায়িত্ব থাকা অবস্থায় এবার মেয়র প্রো-টেম নির্বাচিত হলেন আবু আহমদ মুসা । পাশাপাশি ২০১৮ সাল থেকে তিনি বাংলাদেশ আওয়ামীলীগ যুক্তরাষ্ট্র শাখা মিশিগান স্টেট আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024