বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগানে বিজয় দিবস পালন করতে যাচ্ছে ওয়াকল্যান্ড ইন্টারন্যাশনাল একাডেমি

বাংলাদেশের ৫২তম বিজয় দিবস উপলক্ষে যুক্তরাষ্ট্রের মিশিগানের হ্যামট্রামিকে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন ওয়াকল্যান্ড ইন্টারন্যাশনাল একাডেমির শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাববৃন্দ। এবারের আয়োজনের মধ্যে থাকছে জাতীয় পতাকা উত্তোলন, মুক্তিযুদ্ধ বিজয়ক আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্কুলের প্রিন্সিপাল কেভিন ওয়েড। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ছাত্রদের ডিন আখিল আলহালেমী। এছাড়াও সার্বিক তত্ত্বাবধানে থাকবেন টিচার কো-অর্ডিনেটর জাহেদ উদ্দিন, স্টুডেন্ট কো-অর্ডিনেটর নাজিফা মুনতাহা।

শিশুদের মাঝে বাংলাদেশের ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরার লক্ষে প্রতি বছরের ন্যায় এবারও মহান বিজয় দিবস উদযাপন করতে যাচ্ছে ওয়াকল্যান্ড ইন্টারন্যাশনাল একাডেমি হাই স্কুল। স্কুলের গণিত শিক্ষক জাহেদ উদ্দিন বাংলা সংবাদকে জানান, আমরা প্রতি বছর আমাদের শিক্ষার্থীদের সাথে নিয়ে বিজয় দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন করে থাকি। মূলত শিক্ষার্থীদের কাছে বাংলাদেশের স্বাধীনতা, কৃষ্টি, কালচার সর্বপরি এর গৌরবজ্জল বিভিন্ন দিক তুলে ধরতে এমন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অপর এক প্রশ্নের জবাবে জাহেদ বলেন, এই অনুষ্ঠান সকলের জন্য উন্মোক্ত নয়, তবে কেউ যদি অংশ নিতে চান সেই ক্ষেত্রে আমাদের সাথে যোগাযোগ করলে আমরা তাকে পাসকোড দিয়ে দিবো। যা দেখিয়ে তিনি অনুষ্ঠানস্থলে প্রবেশ করতে পারবেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024