শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগানে শুরু হচ্ছে মোটরসিটি ক্রিকেট টুর্নামেন্ট ২০২২

নিজস্ব ডেস্কঃ যুক্তরাষ্ট্রের মিশিগানে বাংলাদেশি আমেরিকানদের আয়োজনে ১ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে মোটরসিটি ক্রিকেট টুর্নামেন্ট ২০২২।

এ উপলক্ষে গত ৫ আগষ্ট শুক্রবার অঙ্গরাজ্যটির ওয়ারেন সিটির আড্ডা রেস্টুরেন্টে মোটরসিটি টুর্নামেন্টের আয়োজক কমিটির পক্ষ থেকে সংবাদ সম্মেলন হয়। এতে মোটরসিটি চ্যাম্পিয়নশিপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২২ আয়োজনের ঘোষণা দেয়া হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ১ সেপ্টেম্বর থেকে ৪ সেপ্টেম্বর পর্যন্ত চলবে টুর্নামেন্ট। সেমিফাইনাল এবং ফাইনালসহ মোট ২৩টি খেলা অনুষ্টিত হবে।আবহাওয়া জনিত কারনে যদি নক আউট পর্বের খেলা সম্পুর্ণ না হয় তাহলে সেমিফাইনাল এবং ফাইনাল অনুষ্ঠিত হবে ৫ সেপ্টেম্বর। যারজন্য ৫ সেপ্টেম্বর কে রিজার্ভ ডে হিসেবে রাখা হয়েছে। এ ক্রিকেট টুর্নামেন্টের প্রাইজমানি থাকবে ৫৫ হাজার ডলার। মিশিগানসহ অন্যান্য অঙ্গরাজ্য থেকে আসা ১০টি দল নিয়ে এ টুর্নামেন্টের আয়োজন করা হচ্ছে।

টুর্নামেন্টে অংশ নিতে যাওয়া ১০টি দল হলো এশিয়া ইউনাইটেড, মিশিগান চিতাস, মিশিগান রেপটরস, ডেট্রয়েট রয়্যালস, মোটরসিটি ইউনাইটেড, টার্মিনেটরস সিসি, লন্ডন রাইডার্স, জর্জিয়া টাইগার্স, বাংলাদেশ টাইগার্স, এবং ফ্রেন্ডস ইউনাইটেড।

 

সভায় সভাপতিত্ব করেন এমসিসির সভাপতি মোশারফ চৌধুরী লিটু । অনুষ্ঠান পরিচালনায় ছিলেন এমসিসির সাধারণ সম্পাদক তায়েফুর রহমান। বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় সৈয়দ রাসেল, আমিন রিয়েলিটির প্রধান নির্বাহী সৌমিক আমিন, প্রেট্রা টাইটেল-এর প্রধান নির্বাহী সুভা আমিন, এমসিসি-এর অন্যতম প্রতিষ্ঠাতা ইফতেখার আহমেদ।

সংবাদ সম্মেলনে মোটর সিটি চ্যাম্পিয়নশিপ ক্রিকেট টুর্নামেন্টের সভাপতি মোশারফ চৌধুরী লিটু ও সাধারণ সম্পাদক তায়েফুর রহমান বাবু টুর্নামেন্টের যাবতীয় বিষয় নিয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

সভাপতি মোশারফ চৌধুরী লিটু বলেন, এবারের টুর্নামেন্টেও উল্লেখযোগ্য সংখ্যক বাংলাদেশ জাতীয় দলের সাবেক খেলোয়াড়রা অংশগ্রহণ করবেন। বিভিন্ন টিভি ও প্রিন্ট মিডিয়ার সংবাদকরমীদের ধন্যবাদ জানিয়ে তিনি বলেন, “বিগত বছরে আপনারা আপনাদের সংবাদ মাধ্যমে আমাদের টুর্নামেন্টের ব্যাপক প্রচার এবং পরিচিতি বাড়ানোর সুযোগ করে দিয়েছেন।তারই ধারাবাহিকতায় এবারের আয়োজনেও আপনারা আমাদের সাথে থাকবেন।” সেই সাথে টুর্নামেন্টকে সফল করার জন্য যে সকল স্পনসর আর্থিকভাবে সহযোগিতা করেছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন তিনি।

টুর্নামেন্ট এর সহসভাপতি হলেন, হাসান খান ও যুগ্ম সম্পাদক রুম্মান আহমেদ স্বাগত। সদস্যরা হলেন জুয়েল হুদা, অনুপম শর্মা, সেলিম আহমেদ, শাহাদাত হোসেন মিন্টু ও সাহেল হুদা।

কমিটির উপদেষ্টা হিসেবে আছেন মিশিগান ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি সুশীল ভাট ও ডাইভার সিটি কাপের সভাপতি শাহিদ আহমেদ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

All Rights Reserved ©2024