শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগান স্টেট ছাত্রলীগের উদ্যোগে বাংলাদেশ ছাত্রলীগের ৭৬’তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মিশিগান ডেস্কঃ মিশিগান স্টেট ছাত্রলীগের উদ্যোগে বাংলাদেশ ছাত্রলীগের ৭৬’তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। গত ১৪ ই জানুয়ারি (রবিবার) হ্যামট্রামিক সিটির মদিনা রেস্টুরেন্টে সন্ধ্যা ৮ ঘঠিকায় আলোচনা সভা, নৈশভোজ ও কেক কেটে বাংলাদেশ ছাত্রলীগের ৭৬ তম প্রতিষ্টা বার্ষিকী পালন করা হয়।

মিশিগান স্টেট ছাত্রলীগের প্রতিষ্ঠাতা আহ্ববায়ক খাজা আফজাল হোসেনের সভাপতিত্বে ও যুগ্ন আহ্ববায়ক রেজাউল হাসান, আরিফ আরমান জিসান ও যুগ্ন আহ্ববায়ক মিনহাজের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মিশিগান মাহানগর আওয়ামীলীগের সহ সভাপতি সালেহ আহমদ বাদল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মিশিগান স্টেট আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাবুল হোসেন, স্টেট যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ সালেক আহমদ, স্টেট যুবলীগের সিনিয়র সভাপতি মুমিন হোসাইন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুম্মান আহমদ চৌধুরী ইভান, যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ডক্টর রাব্বী আলম।

এছাড়াও আরো বক্তব্য রাখেন যুবলীগের সম্পাদক মন্ডলির সদস্য আনোয়ার হোসেন, রাজ রহমান, মিশিগান স্টেট ছাত্রলীগের আহ্ববায়ক কমিটির,এন,এফ আবদুল্লাহ, শহিদ শিপু জামান, বর্ষান দে, সাব্বির আহমদ, রনি মিয়া, দেলওয়ার হোসেন প্রমুখ।

আলোচনা সভার শুরুতেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ মহান মুক্তিযোদ্ধে নিহত শহীদ ও ১৫ ই আগষ্টে নিহত বঙ্গবন্ধুর পরিবারের সকল সদস্য ও বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে শহীদ বাংলাদেশ ছাত্রলীগের নেতা কর্মীদের রুহের মাগফিরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয়।

সভায় বক্তারা বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ যে সংগঠনের নাম বাদ দিয়ে বাংলাদেশের ইতিহাস হবে না।বঙ্গবন্ধু বলেছিলেন বাংলাদেশের ইতিহাস বাংলাদেশ ছাত্রলীগের ইতিহাস।পৃথিবীতে এমন কোন উদাহরণ খুজে পাওয়া যাবে না বাংলাদেশ ছাত্রলীগের মত।পৃথিবীর মধ্যে এক মাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ যারা এত জীবন বিসর্জন দিয়েছে শুধু মাত্র দেশের জন্য দেশের মানুষের জন্য। বক্তারা আরও বলেন এখন সময় হয়েছে বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যেবদ্ধভাবে বাংলাদেশকে এগিয়ে নেয়ার।

আলোচনা সভা শেষে মিশিগান স্টেট ছাত্রলীগের নেতৃত্বে ৭৬ তম বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্টা বার্ষিকীর কেক কাটা হয়।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024