রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগান স্টেট যুবলীগের প্রতিবাদ সভা অনুষ্ঠিত

মিশিগান প্রতিদিন ডেস্কঃ যুক্তরাষ্ট্রের মিশিগান স্টেটের হেমট্রামিক সিটিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে কালি দিয়ে বিনস্ট করার প্রতিবাদে গত মঙ্গলবার সন্ধ্যা ৮ ঘঠিকায় হেমট্রামিক সিটির মদিনা রেষ্টুরেন্টে প্রতিবাদ সভার আয়োজন করে মিশিগান স্টেট যুবলীগ যুক্তরাষ্ট্র।

সভাপতি মোহাম্মদ মোমেন হোসেন এর সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক রুম্মান আহমদ চৌধুরী ইভান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মিশিগান মহানগর আওয়ামীলীগের সভাপতি জনাব আব্দুস শাকুর খাঁন মাখন, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন মিশিগান মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ মুতালিব। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন মিশিগান স্টেট যুবলীগের সাধারণ সম্পাদক শেখ বদরুদ্দোজা জুনেদ।

এই সময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন মিশিগান মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি সালেহ আহমদ বাদল, মিশিগান স্টেট আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাবুল হোসেন, বঙ্গবন্ধু পরিষদ যুক্তরাষ্ট্র এর আহ্ববায়ক জনাব ডঃ এম ডি রাব্বি আলম, মিশিগান স্টেট যুবলীগের সম্পাদক মন্ডলীর সদস্য রাজ রহমান, সেবুল আহমদ, আহমেদ আলী গাজী, নিয়াজ খাঁন, মিশিগান স্টেট ছাত্রলীগের আহ্ববায়ক খাজা আফজাল হোসেন, সদস্য রেজাউল হাসান, আরিফ আরমান জিসান প্রমুখ।

বক্তারা বলেন, এই আঘাত আমাদেরকে ক্ষত বিক্ষত করেছে।আমরা এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। মিশিগান স্টেট যুবলীগ গত ২০২০ সালের ১৬ ই আগষ্ট মুজিব বর্ষ উপলক্ষে হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মোরাল স্থাপন করে যুক্তরাষ্ট্রের মাঠিতে যা প্রথম। সেই সময় থেকেই এই মোরাল নিয়ে অনেক দেশি বিদেশী চক্র ও স্বাধীনতা বিরুধীরা বিভিন্নভাবে অপপ্রচার চালিয়ে আসছে। আমরা মনে করি গত ১৭ তারিখের এই ঘঠনা তারই বহিপ্রকাশ। আমরা ঘঠনার সাথে সাথে ডিট্রোয়েট পুলিশ স্টেশনে ডায়রী করেছি। আমরা বিশ্বাস করি এই অমানুষিক ঘঠনা যারাই ঘঠিয়েছে তাদেরকে আইনের আওতায় আনা হবে এবং দৃষ্টান্তমূলক প্রদান করা হবে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

All Rights Reserved ©2024