শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মুক্তিযোদ্ধাদের সম্মানে সিলেট জেলা পুলিশের বিশেষ উদ্যোগ

শিব্বির আহমদঃ বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে সিলেট জেলা পুলিশের পক্ষ থেকে বিশেষ উদ্যোগ নেওয়া হয়েছে। সিলেটের সকল থানা ও পুলিশ সুপারের কার্যালয়ে মুক্তিযোদ্ধাদের জন্য রাখা হয়েছে আলাদা চেয়ার।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কার্যালয়ে এই চেয়ার কেবল মুক্তিযোদ্ধাদের জন্য সংরক্ষিত থাকবে। মুক্তিযোদ্ধারা থানায় কোনো সেবা গ্রহণ করতে গেলে নির্ধারিত এই চেয়ারে বসবেন।

জানা যায়, গত ১২ ডিসেম্বর সিলেটে মুক্তিযোদ্ধাদের সংর্বধনা অনুষ্ঠানে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন সিলেটের সকল থানায় মুক্তিযোদ্ধাদের জন্য আলাদা চেয়ার নির্ধারিত রাখার ঘোষণা দেন।

এই ঘোষার পর সম্প্রতি তার উদ্যোগে সিলেটের সকল থানায় একটি করে চেয়ার বীর মুক্তিযোদ্ধাদের বসার জন্য পাঠানো হয়। সোমবার সিলেট জেলার ১১টি থানায় ও পুলিশ সুপার অফিসে এই আসনগুলো বসানো হয়।

এ বিষয়ে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ও মিডিয়া অফিসার মো. লুৎফর রহমান বলেন, মহান বিজয় দিবস সিলেট জেলা পুলিশ বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করে। অনুষ্ঠানে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন বীর মুক্তিযোদ্ধাদের জন্য প্রত্যেক থানায় সংরক্ষিত আসন রাখার ঘোষণা দেন। আজ (সোমবার) থেকে সিলেট জেলার সকল থানায় মুক্তিযোদ্ধারা এই সুবিধা পাচ্ছেন।

তিনি বলেন, নির্ধারিত এই চেয়ারে মুক্তিযোদ্ধা ছাড়া কেউ বসতে পারবেন না। সেবা নিতে থানায় গেলে তাদের সর্বোচ্চ সম্মান প্রদর্শন করা হবে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

All Rights Reserved ©2024