শুক্রবার, ১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মোটর সিটি ক্রিকেটে চ্যাম্পিয়ন মিশিগান চিতাস

স্পোর্টস ডেস্কঃ যুক্তরাষ্ট্রের মিশিগানে অনুষ্ঠিত মোটর সিটি চ্যাম্পিয়নশিপ আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে মিশিগান চিতাস।

গত রোববার ডেট্রয়েট সিটির লাস্কি মাঠে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ টাইগার্স অব ইউএসএ-কে ২৬ রানে হারিয়ে চ্যাম্পিয়ন ট্রফি জিতে নেয় মিশিগান চিতাস।

বৃষ্টিবিঘ্নিত ফাইনালে ২০ ওভারের বদলে ১০ ওভারের খেলা হয়। ব্যাট করতে নেমে মিশিগান চিতাস ১০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৯২ রান করে। জবাবে বাংলাদেশ টাইগার্স নির্ধারিত ১০ ওভারে ৮ উইকেটে ৬৬ রান করলে ২৬ রানের জয় পায় মিশিগান চিতাস।

 

ম্যান অব দ্যা ম্যাচ হন আরিফুল হক। সেরা বোলারের পুরস্কার জেতেন মোফাচ্ছির আলী এবং সেরা ব্যাটসম্যান তৌকির খান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোটর সিটি চ্যাম্পিনশীপ এমসিসি-র প্রেসিডেন্ট মোশাররফ চৌধুরী লিটু, সেক্রেটারি তায়েফুর রহমান বাবু, টুর্নামেন্ট এর সহসভাপতি হাসান খান, যুগ্ম সম্পাদক রুম্মান আহমেদ স্বাগত,

সেলিম আহমেদ, জুয়েল হুদা, শাহাদাত হোসেন মিন্টু, সাহেল হুদা, হ্যামট্রামেক সিটির সাবেক কাউন্সিলর কাজী মিয়াসহ আরো অনেকেই।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপস্থাপিকা নাজিয়া জাহানের সঞ্চালনায় বক্তব্য দেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক তারকা বোলার ও ক্রিকেট বোর্ডের নির্বাচক গোলাম নওশের প্রিন্স,

মোটর সিটি চ্যাম্পিয়নশিপের উদ্যোক্তা জগলুল হুদা মিটু ও মোটর সিটি চ্যাম্পিয়নশিপের এর অন্যতম প্রতিষ্ঠাতা ইফতেখার আহমেদ।

উল্লেখ্য, গত ১ সেপ্টেম্বর জমকালো আয়োজনে টুর্নামেন্টের উদ্বোধন হয়। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ক্রিকেটার নাসির হোসেন, সাবেক তারকা তাপস বৈশ্য, ইমরুল কায়েস ও আরিফুল হকসহ মোট ১০ তারকা নিয়ে ৪ দিনের টুর্নামেন্টের আয়োজন করা হয়। খেলায় অংশ নেয় এশিয়া ইউনাইটেড, মিশিগান চিতাস, মিশিগান রেপটরস, ডেট্রয়েট রয়্যালস, মোটরসিটি ইউনাইটেড, টার্মিনেটরস সিসি, লন্ডন রাইডার্স, জর্জিয়া টাইগার্স, বাংলাদেশ টাইগার্স, এবং ফ্রেন্ডস ইউনাইটেড সহ মোট ১০ টি দল। যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্টেট থেকে ৯ টি এবং ইংল্যান্ড থেকে ১টি দল অংশ নেয়। টুর্নামেন্টের প্রাইজমানি ছিল ৫৫ হাজার ডলার।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

All Rights Reserved ©2024