শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

হোয়াটসঅ্যাপ নতুন ফিল্টারে যে সুবিধা পাবেন

হোয়াটসঅ্যাপে সহজেই দেখার সুযোগ মিলবে স্ট্যাটাস পোস্ট। কাজের ব্যস্ততায় যারা বন্ধু কিংবা প্রিয়জনদের পোস্ট করা সব স্ট্যাটাস দেখার সুযোগ পান না তাদের এ সুবিধা সহায়ক হবে। দ্রুতই এ নিয়ে নতুন এ ফিল্টার চালু করতে যাচ্ছে মেটার মালিকানাধীন হোয়াটসঅ্যাপ।

নতুন এ ফিল্টারটি চালু হলে সহজেই বন্ধু বা পরিচিতদের স্ট্যাটাসগুলো বাছাই করা যাবে। ফলে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসগুলো সহজেই দেখার সুযোগ মিলবে বলে জানিয়েছে হোয়াটসআ্যপের বিভিন্ন সুবিধা নিয়ে কাজ করা প্রতিষ্ঠান ডব্লিউএবেটা ইনফো।

যেখানে বলা হয়, ফিল্টারটি উন্মুক্ত করা হলে হোয়াটসঅ্যাপের আপডেটস বাটনে ট্যাপ করার পর স্ট্যাটাস অপশনের পাশে সি অল বাটন দেখা যাবে। বাটনটিতে ট্যাপ করলে স্ট্যাটাস ফিল্টারিং অপশনে ‘অল’, ‘রিসেন্ট’, ‘ভিউড’ এবং ‘মিউটেড’ অপশন পাওয়া যাবে। অল বাটনে ট্যাপ করলে সব কটির স্ট্যাটাস একসঙ্গে দেখা যাবে। রিসেন্ট বাটনে ট্যাপ করলে শুধু সম্প্রতি পোস্ট করা স্ট্যাটাসগুলো দেখা যাবে। ফলে দ্রুত পরিচিত সব ব্যক্তির হালনাগাদ স্ট্যাটাসগুলো দেখার সুযোগ মিলবে।

ফিল্টারটির কার্যকারিতা পরীক্ষা করছে মেটার মালিকানাধীন হোয়াটসঅ্যাপ। যা হোয়াটসঅ্যাপের ২.২৩.২৪.১১ অ্যান্ড্রয়েড বেটা সংস্করণ ব্যবহারকারীদের থেকে ইতিবাচক বার্তা আসলে উন্মুক্ত করা হবে। যদিও কবে নাগাদ সব ব্যবহারকারীর জন্য উন্মুক্ত হতে তা জানায়নি হোয়াটসঅ্যাপ।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

All Rights Reserved ©2024