বগুড়া ধুনটে, মনোনয়ন পাবার আসায় ব্যাস্ত সময় পার করছেন মনোনয়ন প্রত্যাশীরা

সম্ভাব্য ডিসেম্বরের মধ্যে সকল ইউনিয়ন পরিষদের নির্বাচন শেষ হবে। এই মর্মে আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে, দলীয় মনোনয়ন পাবার আসায় মনোনয়ন প্রত্যাশীরা এখন ব্যাস্ত সময় পার করছেন।

রাস্তা ঘাট, চায়ের দোকান, স্থানীয় দলীয় কার্যালয়ে দলের নেতা কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে দলীয় মনোনয়ন যেনো পান, সেজন্য দোয়া চাচ্ছেন। ওয়ার্ড থেকে ইউনিয়ন, উপজেলা, জেলা পর্যায়ে দৌড়ঝাঁপ করছেন অনেকেই। কেউ গোপনে কেউবা প্রকাশ্যে লবিং করছেন। এমনি একটি মনোনয়ন প্রত্যাশীর শুভেচ্ছা বিনিময় দেখা গেলো আজ সন্ধ্যার পর, ধুনটের ভান্ডারবাড়ি ইউনিয়ন পরিষদের বাজার এলাকায় চায়ের দোকানে – নাম আইয়ুব আলী।

বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত নৌকা মার্কার প্রার্থী হিসেবে মনোনয়ন প্রত্যাশী আয়ুব আলী। তিনি বলেন নৌকার পাঞ্জেরী হিসেবে জনসাধারণের পাশে থেকে জনগণের একনিষ্ঠ সেবক হিসেবে কাজ করতে চান। ভান্ডারবাড়ীর ইউনিয়নের দোয়াত পাড়া গ্রামের মোঃ আমির হোসেনের ছেলে, বিশিষ্ট সমাজসেবক, প্রথম শ্রেনীর ঠিকাদার আয়ুব আলী। ভান্ডারবাড়ী ইউনিয়ন পরিষদের নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী তিনি – সকলের নেক দোয়া কামনা করেন। আইয়ুব আলী, সাবেক ছাত্রলীগের সদস্য, দক্ষিণ করিয়া আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।

তিনি এলাকার দুস্থ ও অসহায় মানুষের সুখে – দুঃখে পাশে ছিলেন, থাকবেন বলে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ, এছাড়াও সমাজের বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে আসছেন। আয়ুব আলী বলেন, আগামী ভান্ডার বাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, মনোনয়ন পেলে জনগণের পাশে থেকে অনাথ, অবহেলিত, সুবিধা বঞ্চিত জনসাধারণের সেবা করতে পারলে নিজেকে ধন্য মনে করবেন।

মোঃ হেলাল উদ্দিন সরকার