সিলেট মহানগর বিএনপির কমিটি ঘোষণা

সিলেট মহানগরে আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে বিএনপি। কমিটিতে আহ্বায়ক করা হয়েছে আব্দুল কাইয়ুম জালালী পংকী ও সদস্য সচিব করা হয়েছে মিফতা সিদ্দিকীকে।

আব্দুল কাইয়ুম জালালী পংকীকে আহবায়ক এবং মিফতা সিদ্দিকীকে সদস্য সচিব করে সিলেট মহানগর বিএনপির ২৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কমিটির অনুমোদন দিয়েছেন।

বুধবার বিএনপির কেন্দ্রীয় দফতরের দায়িত্বপ্রাপ্ত দলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কমিটির যুগ্ম আহ্বায়করা হলেন- হুমায়ুন কবির শাহীন, ফরহাদ চৌধুরী শামীম, রেজাউল হাসান কয়েস লোদী, জিয়াউল গনি আরেফিন জিল্লুর, অ্যাডভোকেট হাবিবুর রহমান হাবিব, সৈয়দ মিসবাহউদ্দিন, সুদীপ রঞ্জন সেন বাপ্পু, ইমদাদ হোসেন চৌধুরী, অ্যাডভোকেট রোকসানা বেগম শাহনাজ।

কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন- নাসিম হোসেইন, জিয়াউল হক জিয়া, আব্দুর রহিম, আমির হোসেন, নিহার রঞ্জন দে, আব্দুল আলিম দিপক, নজিবুর রহমান নজিব, অ্যাডভোকেট আতিকুর রহমান সাবু, মাহবুব কাদির শাহী, সৈয়দ তৌফিকুল হাদী, মুকুল আহমেদ মোর্শেদ, হুমায়ুন আহমেদ মাসুক, আক্তার রশিদ, নুরুল আলম সিদ্দিকী খালেদ, আফজাল হোসেন, শামীম মজুমদার, মতিউল বারী খোরশেদ ও আবুল কালাম।