‘উন্নয়ন অগ্রযাত্রাকে থমকে দিতে ষড়যন্ত্র করে যাচ্ছে দেশ বিরোধী অশুভ চক্র’

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অসাম্প্রদায়িক সোনার বাংলা প্রতিষ্ঠার লক্ষ্যে বাংলাদেশের সংবিধানে ‘ধর্ম নিরপেক্ষতা’র মূলনীতি লিপিবদ্ধ করেছিলেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসাম্প্রদায়িক বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিতে কাজ করে চলছেন। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের চলমান উন্নয়ন অগ্রযাত্রাকে থমকে দিতে প্রতিনিয়ত ষড়যন্ত্র করে যাচ্ছে দেশ বিরোধী অশুভ চক্র। তারা দেশে সাম্প্রদায়িক উস্কানির মধ্যে দিয়ে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার লক্ষ্যে মরিয়া হয়ে উঠেছে। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি।

তিনি বৃহস্পতিবার শরীয়তপুরের সখিপুরের চরভাগায় বেগম আমেনা রওশন মাদরাসা প্রাঙ্গনে প্রধানমন্ত্রীর বিশেষ বরাদ্দ প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত গরীব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি বলেন, এদেশের উন্নয়ন যেমন আজকের বিশ্বের বিস্ময়, রোল মডেল, ঠিক তেমনি এদেশের সাম্প্রদায়িক সম্প্রীতিও বিশ্বের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত। ঐক্যবদ্ধভাবে ধর্মীয় সম্প্রীতি রক্ষা করে প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে।
ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আল নাসীফের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশনের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়া, কো-সেক্রেটারী ইপসিতা আশরাফী হক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সিকদার, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হুমায়ূন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার প্রমূখ।