টেংরা গ্রামের হাসান আর নেই

সিলেট বিশ্বনাথ টেংরা গ্রামের মোঃ হাসান আর নেই। সকলকে রেখে তিনি চলে গেছেন না ফেরার দেশে। গতকাল ৫ তারিখ সিলেটের আলহারামাইন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন মোঃ হাসান।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে হাসানের বয়স হয়েছিল ২৭ বছর।কিডনি জনিত কারণে হঠাৎ করে অসুস্থ হওয়ার ২ দিনের ভেতর মৃত্যু হয় তাঁর। হাসান টেংরা গ্রামের নুরুল হকের ছেলে। তারা তিন ভাই এবং তিনি ছিলেন মা-বাবার বড় ছেলে।

মোঃ হাসানের মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও নেমে এসেছে শোকের ছায়া। বন্ধু বান্ধব, শুভাকাঙ্খিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছেন। করছেন স্মৃতিচারণও। আবার কেউ নিজের সাথে তাঁর স্মৃতির কথা তুলে শোকার্ত হচ্ছেন, অনেকে তাঁর সান্নিধ্য হারানোর বেদনায় কাতর। সবাই সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছেন তিনি যেন ওপারে ভালো থাকেন।

লালা মিয়া লালু তাঁর ফেসবুকে লিখেন, অল্প বয়সে আমাদের ছেড়ে চলে গেছে মোঃ হাসান। অত্যন্ত ভদ্র নিরহংকারী হাসান আজ মারা গেল।আমরা কেউ চিরস্থায়ী নই কার হাতে সময় কতটুকু আছে কেউ জানিনা। আল্লাহর ইচ্ছাই চুড়ান্ত। হাসান আমার সম্পর্কে শ্যালক। আমার চাচা শশুড়ের বড় ছেলে বয়স ২৭/২৮ হবে। হঠাৎ করে অসুস্থ হয়ে হসপিটাল ভর্তি হওয়ার পর কিডনি বিকল প্রেশার লো এবং ২ দিনের ভেতর মৃত্যু।আমার জানামতে সৎ এবং চরিত্রবান ছিল । আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন এবং পরিবারের সকলকে সান্ত্বনা প্রধান করেন ।আমিন।