বিশ্বনাথে ৫০ হাজার টাকা ছিনতাই॥ ছিনতাইকারীর হামলায় এক ব্যক্তি গুরুতর আহত

মিশিগান প্রতিদিন ডেস্কঃ সিলেটের বিশ্বনাথে দিনে দুপুরে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। ছিনতাইকারীরা চেরাগ আলী নামক এক ব্যক্তিকে দেশীয় অস্ত্র দিয়ে হামলা ও রক্তাক্ত জখম করে জোরপূর্বক তার কাছে থাকা ৫০ হাজার টাকা ছিনতাই করে নিয়ে পালিয়েছে।

ঘটনাটি ঘটেছে গত ১ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকাল ৩টায় কালিগঞ্জ বাজার ডাচ-বাংলা ব্যাংকের পূর্বদিকে বিশ্বনাথ-জগন্নাথপুর রাস্তায়।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায়, সিলেটের জালালাবাদ থানাধিন সৈয়দপুর গ্রামের মৃত আহমদ আলীর ছেলে চেরাগ আলী তার সৌদী আরব প্রবাসী ভাই সোহরাব আলীর ৫০ হাজার টাকা বিশ্বনাথ কালিগঞ্জ বাজারের অগ্রণী ব্যাংক থেকে উত্তোলন করে নিজস্ব অটোরিক্সা সিএনজি সিলেট-থ ১১-৭৭৭১ গাড়িটি চালিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন।

অটোরিক্সাটি বিশ্বনাথ-জগন্নাথপুর রাস্তার ডাচ-বাংলা ব্যাংকের পূর্বদিকে পৌছা মাত্র পূর্ব থেকে ওঁৎপেতে থাকা বিশ্বনাথ উপজেলার ময়িজপুর গ্রামের জয়ন্ত দাস, মন্টু দাস, সঞ্জিত পাল গং ৪/৫ জন ছিনতাইকারী গাড়ী থামাতে বলে, ওই সময় চেরাগ আলী গাড়ী না থামালে ছিনতাইকারীগণ দেশীয় অস্ত্র নিয়ে জোরপূর্বক গাড়ীতে উঠে থামানোর চেষ্টা করে। গাড়ী না থামালে দেশীয় অস্ত্র দিয়ে ছিনতাইকারীরা চেরাগ আলী মাথা সহ বিভিন্ন স্থানে আঘাত করে কাটা ছেড়া রক্তাক্ত জখম করে।

ওই সময় ছিনতাইকারীরা অটোরিক্সার সিটের পিছনের রেলিয়ের সাথে গুরুতর আহত জখমী চেরাগ আলীকে বেধে ফেলে গলায় রশি দিয়ে শ্বাস রুদ্ধ করে তার প্যান্টের ডান পকেটে থাকা ৫০ হাজার টাকা জোরপুর্বক ছিনিয়ে নিয়ে যায়।

ছিনতাইয়ের সময় অটোরিক্সাটি একটি লাইটেস গাড়ী সাথে ধাক্কা খেয়ে দুমড়ে মুচড়ে যায়। এতে অটোরিক্সার ৬০ হাজার টাকার ক্ষতি সাধিত হয়েছে। ছিনতায়ের সময় চেরাগ আলী আত্মচিৎকার শোনে দু’জন পথচারী এগিয়ে আসলে দ্রুত ছিনতাইকারীরা পালিয়ে যায়।

পথচারীদের সংবাদে আব্দুল কাদির দ্রুত ঘটনাস্থলে এসে রক্তাক্ত জখম অবস্থায় চেরাগ আলীকে উদ্ধার করে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে গুরুতর আহত চেরাগ আলী হাসাপাতালে ১১নং ওয়ার্ডের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

এ ব্যাপারে জখমী চেরাগ আলীর ভাই মোঃ আরশ আলী বাদী হয়ে উপরোক্ত ৩ ছিনতাইকারী নাম উল্লেখ করে ৪/৫জনকে অজ্ঞাত দেখিয়ে আমলগ্রহণকারী আদালত নং-৩ বিশ্বনাথ, সিলেটে মামলা দায়ের করেছেন।