বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

গোয়াইনঘাট ছাত্র পরিষদের মাসিক সভা সম্পন্ন

রিয়াজ উদ্দিনঃ সিলেট শহরস্থ গোয়াইনঘাট ছাত্র পরিষদের মাসিক সভা ৮ জানুয়ারী শনিবার বিকাল ৪টায় সিলেট শাহী ঈদগাহ মাঠে সংগঠনের সভাপতি ইকবাল আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফখরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত হয়। পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক হাসান ফয়সল নাদিম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদ্য সাবেক সাংগঠনিক সম্পাদক শিব্বির আহমদ,মুসলেহ উদ্দিন মুনায়েম,রঞ্জন বিশ্বাস খয়রুল আমীন, সুহেল আহমদ রানা, জামান,আহমদ, আদনান, ফাহিম, আলী, সেলিম, জুবায়ের আহমদ, আব্দুল্লাহ আল মাহফুজ, কাওসার আহমদ, মাজেদুল ইসলাম, জুবায়ের আহমদ, সাইদুর রহমান, কিবরিয়া প্রমূখ। সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় যেঃ-
১। সদস্য সংগ্রহের শেষ সময় আগামী ১০ জানুয়ারী ২০২২
২। উক্ত সময়ের মধ্যে যারা যারা সদস্য সংগ্রহের তালিকা তৈরি করবেন তারা আগামী ১০ ই জানুয়ারীর মধ্যে ফরমের ফি- সহ, সভাপতি / সাধারণ সম্পাদক বরাবর আপনাদের তালিকা পৌঁছে দেয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।
৩।খুব শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হবে।
যে কোন বিষয়ে জানার জন্য সভাপতি / সাধারণ সম্পাদকের সাথে যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন।পরিশেষ সভাপতি সবাইকে ধন্যবাদ জানিয়ে সভা সমাপ্তি করেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

All Rights Reserved ©2024