শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

জুড়ীতে মরহুম আছাদ উদ্দিন বটলের কবর জিয়ারতে এম নাসের রহমান

আব্দুস সহিদ খান, সিলেটঃ বর্ষীয়ান রাজনীতিবিদ, অবিভক্ত বড়লেখা উপজেলা পরিষদের ১ম চেয়ারম্যান, বড়লেখা ও জুড়ী উপজেলা বিএনপির সাবেক সভাপতি,বিএনপির প্রতিষ্টাতা সদস্য ও সিলেটবাসীর প্রাণপুরুষ মরহুম এম সাইফুর রহমানের ঘনিষ্ট সহচর সর্বজন শ্রদ্ধেয় মরহুম আছাদ উদ্দিন বটলের কবর জিয়ারত করেছেন সাবেক এমপি বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও মৌলভীবাজার জেলা সভাপতি জননেতা এম নাসের রহমান।

গতকাল মঙ্গলবার বিকেলে জুড়ী উপজেলার বড়ধামাই গ্রামে মরহুম আলহাজ্ব আছাদ উদ্দিন আহমদ বটলকে সমাহিত করা পারিবারিক কবরস্থানে মৌলভীবাজার জেলা, জুড়ী, বড়লেখা, কুলাউড়া উপজেলা ও বড়লেখা পৌর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মীকে নিয়ে তিনি মরহুমের কবর জিয়ারত করেন।

এ সময় উপস্তিত ছিলেন বিগত সংসদ নির্বাচনে মৌলভীবাজার -১ (বড়লেখা-জুড়ী) সংসদীয় আসনে বিএনপি দলীয় সংসদ সদস্য পদপ্রার্থী ও জেলা বিএনপির সহ সভাপতি আলহাজ্ব নাসির উদ্দিন আহমদ মিটু, জেলা বিএনপির সহ সভাপতি হেলু মিয়া,যুগ্ম সম্পাদক ফখরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক বকসী মিসবাউর রহমান,মরহুম আছাদ উদ্দিন আহমদ বটল সাহেবের বড়ছেলে মিশিগান (যুক্তরাষ্ট্র) বিএনপির সাধারন সম্পাদক সেলিম আহমেদ, বড়লেখা উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হাফিজ, বড়লেখা পৌর বিএনপির সভাপতি আনোয়ারুল ইসলাম,বড়লেখা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সহিদ খান,জুড়ী উপজেলা বিএনপির সভাপতি দেওয়ান আইনুল হক মিনু,সাধারন সম্পাদক হাবিবুর রহমান আসকর,সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান চুনু, কুলাউড়া উপজেলা বিএনপির সভাপতি,সাধারন সম্পাদক বদরুজ্জামান সজল সহ জুড়ী বড়লেখা ও কুলাউড়া বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের অসংখ্য নেতা কর্মী।

 

কবর জিয়ারত শেষে তিনি নেতা কর্মীদের নিয়ে মরহুম আছাদ উদ্দিন আহমদ বটলের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন। মোনাজাত পরিচালনা করেন গোয়ালবাড়ী হাজী ইনজাদ আলী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও গোয়ালবাড়ী বাজার জামে মসজিদের ইমাম মাওঃ মোঃ সজ্জাদ আলী লিটন।

মোনাজাত শেষে সাবেক সফল অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমান তনয় জনাব এম নাসের রহমান দানবীর মরহুম হাজী ইনজাদ আলী ও হাজী মনোহর আলীর কবর জিয়ারত ও পরিদর্শন করেন।

পরবর্তীতে জনাব এম নাসের রহমান মরহুম আছাদ উদ্দিন বঠলের বাড়ীতে যান এবং সংক্ষিপ্ত সময় অবস্হান করে প্রয়াত আছাদ উদ্দিন আহমদ বটলের সাদামাটা সহজ সরল জীবন ও সততার ভূয়শী প্রশংসা করে বলেন,তিনি আছাদ উদ্দিন আহমদ বটল সাহেবের এ বাড়ীতে তাঁর বাবা সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী মরহুম এম সাইফুর রহমান সাহেবের সাথে এসেছেন তাই এ বাড়ীর স্মৃতি কখনো হারিয়ে যাওয়ার নয়। এসময় তিনি মরহুম আছাদ উদ্দিন আহমদ বটলের শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতিও গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

জননেতা এম নাসের রহমান তাঁর এ সফরের শেষ অংশে মোলভীবাজার জেলা বিএনপির সহ সভাপতি ও এ নির্বাচনী আসনে বিগত নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী আলহাজ্ব নাসির উদ্দিন আহমেদ মিঠুর জুড়ীর বাসভবনে আসেন এবং সেখানে আলাদা আলাদা ভাবে জুড়ী, বড়লেখা, কুলাউড়া উপজেলা ও বড়লেখা পৌর নেতাদের সাথে কথা বলে সাংগঠনিক ও ব্যক্তিগত খোজ খবর নেন এবং কিছু জরুরী সাংগঠনিক নির্দেশনা দিয়ে যান।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

All Rights Reserved ©2024