বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

যুক্তরাষ্ট্র সফর শেষে ফিরলেন মুক্তি, নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত

৭৬ তম জাতিসংঘের সাধারণ অধিবেশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্রমন্ত্রী ড এ কে আবদুল মোমেনের সফর সঙ্গী হিসেবে যোগদান শেষে মঙ্গলবার (১২ অক্টোবর) দেশে ফিরলেন সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি।

দুপুর ১২ টায় তিনি সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরন করেন। এসময় সিলেট জেলা ও মহানগর যুবলীগ, স্বেচ্ছা সেবকলীগ, ছাত্রলীগ ও আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়।

সিলেট জেলা যুবলীগ সভাপতি শামিম আহমদ ভিপির সভাপতিত্বে ও মহানগর যুবলীগের সাধরণ সম্পাদক মুশফিক জায়গীরদারের পরিচালনায় সংবর্ধনা পূর্ববর্র্তী সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন সিলেট জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামিম আহমদ, সিলেট জেলা স্বেচ্চাসেবক লীগের সভাপতি আফসর আজিজ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

৭৬ তম জাতিসংঘের সাধারণ অধিবেশনে রাষ্ট্র নায়ক মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্রমন্ত্রী ড এ কে আবদুল মোমেনের সফর সঙ্গী করায় কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়ে উপস্থিত নেতৃবৃন্দের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে বাংলাদেশে মহামারি মোকাবিলায় সরকারের জীবন ও জীবিকার সুষম নীতির কারণেই বাংলাদেশের উন্নয়নের বিষয়টি সম্ভব হয়েছে।

দুর্নীতিতে চ্যাম্পিয়ন হওয়া বাংলাদেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের সব ক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। অর্থনীতি, মানবসম্পদ, অবকাঠামো, নিরাপত্তা, রাষ্ট্র ব্যবস্থাপনা থেকে শুরু করে এমন কোনও ক্ষেত্র নেই যেখানে উন্নতির ছোঁয়া লাগেনি। বর্হিবিশ্বে শেখ হাসিান নেতৃত্ব আজ প্রশংশিত হচ্ছে। তিনি নেতৃবৃন্দের উদ্দেশ্যে আরো বলেন, আমার প্রতি আপানাদের ভালোবাসা ও আন্তরিকতা আমার আগামী দিনের কাজের অনুপ্রেরণা যোগাবে। আমি আপনাদের সুখে-দুঃখে পাশে থাকতে চাই এবং আগামী দিনে আপনাদের সাথে নিয়ে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে কাজ করে যাবো ইনশাআল্লাহ। এসময় সিলেট মহানগর যুবলীগ, স্বেচ্ছা সেবকলীগ, ছাত্রলীগ ও আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

All Rights Reserved ©2024