পাগড়ি পেলেন মিশিগানের ১০ হাফেজ

মিশিগান প্রতিদিন ডেস্কঃ গত ১৪ আগষ্ট (রোববার) মিশিগানের ডেট্রয়েট আল ফালাহ মিলনায়তনে আল কোরআন একাডেমি অব মিশিগান কোরআন নাইট ও গ্র্যাজুয়েশন অনুষ্ঠানের আয়োজন করে। এই অনুষ্ঠানে মিশিগানের দশজন কোরআনে হাফেজকে সনদপত্র ও পাগড়ি দেয়া হয়।

২০১৬ সালে প্রতিষ্ঠিত আল কোরআন একাডেমি অব মিশিগান থেকে এ পর্যন্ত ১৭ জন শিক্ষার্থী হিফয সম্পন্ন করেছেন। এর মধ্যে বিগত তিন বছরে ১০ জন শিক্ষার্থী হিফয সম্পন করায় তাদেরকে একসাথে সনদপত্র ও পাগড়ী দেয়া হয়।

পাগড়ি প্রাপ্ত হাফেজরা হলেন, মুসআব বিন হাফিজ, তাহমীম আহমেদ মাহিন, জাকওয়ান জানেসন, করিম আহমেদ, ওয়াহিদুর রহমান, তাজওয়ার খান, ইয়াহিয়া লাবিব, মোহাম্মদ কালাম, আবদুল্লাহ হেলাল ও মীকদাদ চৌধুরী।

পাগড়ি প্রদান অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আল কোরআন একাডেমির প্রিন্সিপাল আব্দুল লতিফ আজম। যৌথভাবে সঞ্চালনা করেন শিক্ষক হাফেজ মিনহাজ আহমেদ ও এডুকেশন ডিরেক্টর আনোয়ার হোসাইন।

আমন্ত্রিত অতিথি হিসেবে কোরআন তেলেওয়াত করেন ক্বারি শায়েখ হাসান সালেহ, ক্বারি শায়েখ আহমেদ মাবরুক ও ক্বারী শায়েখ নাসির হোসাইন।

অনুষ্ঠানে বক্তব্যে রাখেন ভাইস প্রিন্সিপাল হাফেজ রায়হান উদ্দীন, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান জিবরিল আমীন,ইসলামিক সেন্টার অব নর্থ ডেট্রয়েটের প্রেসিডেন্ট কুরবান সানী চৌধুরী, সেক্রেটারি আতাউর রহমান খান, শিক্ষক হাফেজ মো. মোমিনুল ইসলাম প্রমুখ।