বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগানে অশালীন পোশাক পরার অভিযোগে এক ব্যক্তি গ্রেফতার

অশালীন পোশাক পরার অভিযোগ উঠেছে রাহুল মিত্র (৪০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

গত বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। মিশিগানের রচেস্টার রোড়ের ফক্স ভক্সওয়াগেন গাড়ি ডিলারশিপের পার্কিং লট থেকে রাহুল মিত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ এবং তার বিরুদ্ধে অশালীন পোশাক পরার অভিযোগ আনা হয়েছে।

ওকল্যান্ড কাউন্টি শেরিফের কার্যালয় জানিয়েছে, একজন সন্দেহজনক ব্যক্তির কাছ থেকে ফোন আসার পর, রাহুল মিত্রকে রচেস্টার রোডের ফক্স ভক্সওয়াগেন গাড়ি ডিলারশিপের পার্কিং লট থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ বলেছে যে, রাহুল মিত্র, যিনি আংশিকভাবে উন্মুক্ত ছিলেন। ৪০ বছর বয়সী রাহুল মিত্রকে একটি সিল্কের মাস্ক এবং প্যান্ট ছাড়া মহিলাদের অন্তর্বাস পরিধান করে একটি গাড়ির সামনের সিটে শুয়ে থাকতে দেখা যায়।

পুলিশ আরো বলেছে, প্রথমে  ডেপুটিরা মিত্রকে গাড়ি থেকে নামানোর আদেশ দেন। তারপর একটি ছবি তোলার পর, প্রমাণ সংগ্রহ করে তাকে ওকল্যান্ড কাউন্টি কারাগারে নিয়ে যাওয়া হয়।

বৃহস্পতিবার ওকল্যান্ড কাউন্টি শেরিফের ডেপুটিরা রাহুল মিত্রকে গ্রেপ্তার করার পর, শুক্রবার অশালীন আচরনের অভিযোগে রচেস্টার হিলস জেলা আদালতে হাজির করা হয়েছিল।

রাহুল মিত্রকে কোন ঘটনা ছাড়াই গ্রেপ্তার করে ওকল্যান্ড কাউন্টি কারাগারে নিয়ে যাওয়া হয়। দোষী সাব্যস্ত হলে এই অপরাধের জন্য তার ৯৩ দিন পর্যন্ত জেল হতে পারে।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

All Rights Reserved ©2024