বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগানে করোনায় আরও ৩৫০ জনের মৃত্যু

নিজস্ব ডেস্কঃ আমেরিকার মিশিগান অঙ্গরাজ্যে ১২ জানুয়ারী করোনাভাইরাসে সংক্রমিত হয়ে আরও ৩৫০ জনের মৃত্যু হয়েছে। এদিন করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে ২৮ হাজার ৪৫৮ জনের। রাজ্যে গড়ে প্রতিদিন ১৪,২২৯ জন মানুষ করোনায় সংক্রমিত হচ্ছে।

২০২০ সালের মার্চ থেকে মহামারি করোনা শুরু হওয়ার পর থেকে রাজ্যে করোনায় মোট সংক্রমিত মানুষের সংখ্যা ১,৭০৯,৫৯৩ জন। আর করোনায় সংক্রমিত হয়ে মৃত্যু হয়েছে ২৮,২২৮ জনের।

মিশিগান ডিপার্টমেন্ট অফ হেলথ অ্যান্ড হিউম্যান সার্ভিসেস জানিয়েছে যে ৪,৫৮১ প্রাপ্তবয়স্ক ব্যক্তি সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। রাজ্যের হাসপাতালের প্রায় ৮১% শয্যা দখল হয়েছে বলে রাজ্য কর্মকর্তারা জানিয়েছেন। নিবিড় পরিচর্যা ইউনিটে ৮৩৩ জন রোগীর মধ্যে প্রায় ৫৪০ জন করোনায় সংক্রামিত ব্যক্তি ভেন্টিলেটরে রয়েছেন। ১০৮ শিশু নিশ্চিত এবং সন্দেহভাজন করোনার উপসর্গে হাসপাতালে ভর্তি হয়েছে।

মিশিগানের শীর্ষ স্বাস্থ্য কর্মকর্তারা রাজ্যের করোনা পরিস্থিতিকে “সঙ্কটজনক” হিসাবে বর্ণনা করেছেন এবং হাসপাতালে ভর্তি হওয়া ভাইরাসের চতুর্থ ঢেউয়ের মধ্যে টিকা নেয়া এবং বুস্টারের পাশাপাশি মাস্ক পরা অব্যাহত রাখার আহ্বান জানিয়েছেন।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

All Rights Reserved ©2024