বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মিশিগানে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৩

মিশিগানের স্টার্লিং হাইটস শহরের ওয়ালমার্ট স্টোরের পার্কিং লটে সোমবার এক ব্যক্তির জিনিসপত্র ছিনতাই করার অভিযোগে তিন যুবকের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়েছে।

ওয়ালমার্টের ১৪ মাইল এবং ভ্যান ডাইক পার্কিং লটে অনলাইনে সাজানো কিছু উচ্চমানের পোশাক বিক্রির জন্য স্টার্লিং হাইটসের এক ব্যক্তি সোমবার বিকাল ৩ টায় তিনজন পুরুষ এবং এক কিশোরের সাথে দেখা করেন। একজন ক্রেতা একটি হ্যান্ডগান তুলে ধরে এবং তিন জন লোকটির পোশাক, টাকা, সেলফোন এবং একটি ক্রেডিট কার্ড ছিনতাই করে।এরপর চারজন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

স্টার্লিং হাইটস পুলিশকে ডাকা হয়েছিল এবং তারা ডাকাতির বিষয়ে একটি বুলেটিন জারি করেছিল নিকটবর্তী সমস্ত আইন প্রয়োগকারী সংস্থাকে। এর কিছুক্ষণ পরে, ওয়ারেন পুলিশ সন্দেহভাজনদের গাড়ির সন্ধান পেয়ে ১১ মাইল এবং রায়ান রোড থেকে তাদের গ্রেপ্তার করে।

স্টার্লিং হাইটসের ৪১ জেলা আদালতে বুধবার তিনজনকেই আনুষ্ঠানিকভাবে অভিযুক্ত করা হয়েছে। ১৮ বছর বয়সী কেইড্রিক রামোন মারের বিরুদ্ধে সশস্ত্র ডাকাতি এবং মারাত্মক আগ্নেয়াস্ত্রের অভিযোগ আনা হয়েছে। যা একটি গুরুতর অপরাধ। তার জন্য ৭৫ হাজার ডলারে বন্ড নির্ধারণ করা হয়েছে।

ফ্রেডরিক ক্যারি মার (১৯) এবং রহিম ক্যাভন ডিক্সন (১৯) উভয়েরই বিরুদ্ধে সশস্ত্র ডাকাতির অভিযোগ আনা হয়েছে। ফ্রেডরিক ক্যারি মারের জন্য ৭৫ হাজার ডলার বন্ড এবং রহিম ক্যাভন ডিক্সনের বন্ড ৫০ হাজার ডলার নির্ধারণ করা হয়েছে।

বিজ্ঞ বিচারক ২৫ অক্টোব এর জন্য একটি সম্ভাব্য কারণ সম্মেলনও নির্ধারন করেছেন। দোষী সাব্যস্ত হলে, সশস্ত্র ডাকাতির অভিযোগে তাদের যাবজ্জীবন কারাদণ্ডের মুখোমুখি হতে হবে। মারাত্মক আগ্নেয়াস্ত্রের অভিযোগে দুই বছরের কারাদণ্ডের বিধান রয়েছে।

পুলিশ জানিয়েছে, চতুর্থ সন্দেহভাজন একজন কিশোর, তাই তার নাম প্রকাশ করা হয়নি।

শেয়ার করুনঃ

সর্বশেষ

বিজ্ঞাপন

আর্কাইভ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

All Rights Reserved ©2024